চট্টগ্রাম, , মঙ্গলবার, ২২ জুন ২০২১

দর্শক পেটানোয় বিসিবির চুক্তি থেকে বাদ সাব্বির

প্রকাশ: ২০১৮-০১-০১ ১২:০২:৫০ || আপডেট: ২০১৮-০১-০১ ১২:০২:৫০

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত : ০১ জানুয়ারি ২০১৮, ১৭:৩৪

কড়া শাস্তি পেলেন সাব্বির রহমান। দর্শক পেটানোর অপরাধে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়ে দেয়া হলো এই প্রতিভাবান ব্যাটসম্যানকে। আজ বেক্সিমকোতে নিজের কার্যালয়ে এমনটাই জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। চুক্তি থেকে বাদ পড়ার ফলে বিসিবি থেকে মাসিক কোনও বেতন পাবেন না সাব্বির।

ঘটনটি ঘটে গত ২১ ডিসম্বের, রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে। জাতীয় লিগের শেষ রাউন্ডের ওই ম্যাচে গ্যালারি থেকে ২১ বছর বয়সী এক দর্শক মজা করে সাব্বিরকে কিছু একটা বলেছিল। আর তাতেই মেজাজ হারান তিনি। এর কিছু পরে এক বন্ধুকে দিয়ে ওই দর্শককে সাইডস্ক্রিনের পাশে নিয়ে আসেন সাব্বির। এরপর মারধর করা হয় ওই দর্শককে।

এ বিষয়ে ওই ম্যাচের ম্যাচ রেফারি শাওকতুর রহমান চিনু জিজ্ঞাসাবাদ করতে গেলে রেগে যান সাব্বির। হুমকি দেন ম্যাচ রেফরিকেও। একদিন পর সাব্বিরের বিরুদ্ধে গুরুতর শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনে বিসিবিতে রিপোর্ট দেন ম্যাচ রেফারি।

মেজাজী ক্রিকেটার হিসাবে বেশ পরিচিত হয়ে উঠেছেন জাতীয় দলের হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান। বাজে আচরণের কারণে আন্তর্জাতিক ক্রিকেটে ইতিমধ্যে তিনটি ডিমেরিট পয়েন্ট যোগ হয়েছে তাঁর নামের পাশে। সদ্য শেষ হওয়া বিপিএলর আম্পায়ারকে গালি দেওয়ার কারণে দেড় লাখ টাকা জরিমানা গুণতে হয়েছিল।

ট্যাগ :