চট্টগ্রাম, , রোববার, ১৮ এপ্রিল ২০২১

কলেজছাত্রীকে কুপিয়ে পালালো দুবৃত্তরা

প্রকাশ: ২০১৭-১১-২০ ০২:১৩:১৭ || আপডেট: ২০১৭-১১-২০ ০২:১৩:১৭



সিটিজি নিউজ ডেস্ক

 

গতকাল দুপুরে চান্দগাঁও থানার এক কিলোমিটার এলাকায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত করে পালিয়েছে এক তরুণ। শরীরের তিনজায়গায় ছুরিকাঘাত পাওয়া তরুণীর নাম জান্নাতুল মাওয়া লিনা(২৪)।সে নগরীর নাছিরাবাদ মহিলা কলেজের স্নাতকোত্তর শ্রেণির ছাত্রী।বর্তমানে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন এই তরুণী।

আহত ছাত্রীর বন্ধু রানা   বলেন, নগরীর এক কিলোমিটার এলাকার কে বি আমান আলী রোড়ে বাসা দেখছিলো সে।বোনের বাসা থেকে ৫মিনিট দূরত্বের একটি বাসায় ‘টু লেট’ লেখা দেখছিলো জান্নাত।ঐসময় সময় আনুমানিক ৬৩ বছর বয়সী এক ব্যক্তি বাসা ৪ তলায় বাসা খালি থাকার কথা জানান।তার কথা মতো বাসা দেখতে গেলে আনুমানিক ২৫ ও ৩৫ বছরের আরো দুই ব্যক্তিকে দেখতে পান।কানের দুল,মোবাইল ছিনতাই করার পর ধর্ষণ করতে ব্যর্থ হলে তার মুখে গলায় ও পেটে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়।

তবে চান্দগাঁও থানা সূত্রে জানা যায়, পূর্ব পরিচিত এক তরুণসহ আহত তরুণী ও তার বান্ধবী বাসা দেখতে বের হয়েছিল।বাসা দেখার এক পর্যায়ে তরুণীর সঙ্গে তরুণের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে কাটার দিয়ে তাকে তিন দফা আঘাত করে ওই তরুণ পালিয়ে যায়।ছুরিকাগাতের পর ওই তরুণী নিচে নেমে রাস্তায় হেঁটে কিছুদূর গিয়ে একটি দোকানের সামনে পড়ে গেলে স্থানীয়রা পুলিশকে খবর দেন।খবর পেয়ে তরুণীকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তার পেটে বুকে ও চোখের পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান পুলিশ।

ঘটনার দায়িত্বপ্রাপ্ত চান্দগাঁও থানার এস আই লিটন চন্দ্র রায় বলেন,বর্তমানে মেয়েটি চিকিৎসাধীন রয়েছে।এখনো ছুরিঘাত করা ব্যক্তিদের পরিচয় জানা যায়নি বলে জানান তিনি।

 

 

ট্যাগ :