চট্টগ্রাম, , মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০

কোতোয়ালীতে ৫০ টি বাংলাদেশী পাসপোর্ট সহ আটক ৪

প্রকাশ: ২০১৯-০৫-২০ ১২:৪০:৫৪ || আপডেট: ২০১৯-০৫-২০ ১২:৪০:৫৪

নিজস্ব প্রতিবেদক: বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন জুবলী রোডস্থ সিদ্দিক মাকের্ট এর প্রবেশ গেইট এর সামনে অভিযান পরিচালনা করে ৫০ টি বাংলাদেশী পাসপোর্ট সহ ৪ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ। ১৯ মে, রোববার সকাল সাড়ে ১০টায় তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মির্জা সায়েম মাহমুদ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন বায়েজিদ শেরশাহ এলাকার মো. হোসেনের পুত্র নূরুল ইসলাম (২৮), শাহপরীর দ্বীপ এলাকার মৃত আব্দুল হামিদের পুত্র আব্দুল কুদ্দুস (২৮), টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার মোহাম্মদ উল্লাহর পুত্র সফিক উল্লাহ (৩৯) ও একই উপজেলার গোদরবিল গ্রামের ওমর আলীর পুত্র ওমর আরফাদ (৩০)।

জানা যায়, ১৯ মে, রবিবার সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার  মোঃ মিজানুর রহমান সার্বিক দিকনির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) ছত্রধর ত্রিপুরা এর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) পিযুষ চন্দ্র দাস এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক অংসা থোয়াই মারমা, এসআই মোঃ রবিউল হক, এসআই অঞ্জন দাশ গুপ্ত, এএসআই জুয়েল কান্তি সিকদার, এএসআই মোঃ শাহিনুুর ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন জুবলী রোডস্থ সিদ্দিক মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে ৫০টি বাংলাদেশী পাসপোর্টসহ ৪ জনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, জব্দকৃত পাসপোর্টগুলো ব্যবহার করে অবৈধ ভাবে বাংলাদেশ থেকে বিদেশে গমনের উদ্দেশ্যে রিয়াজ উদ্দিন বাজারস্থ সিদ্দিক মার্কেটের হামজা এভিগেশন নামক এজেন্সির মালিক এর নিকট জমা দেয়ার জন্য নিয়ে যাচ্ছিল এবং উক্ত পাসপোর্ট গুলো কক্সবাজার জেলার টেকনাফ থানার শাহপরীর দ্বীপের বাসিন্দা জনৈক সাহাবুদ্দিন এর মাধ্যমে সংগ্রহ করেছে বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

ট্যাগ :