চট্টগ্রাম, , সোমবার, ২৬ অক্টোবর ২০২০

বিপুল পরিমান ভেজাল তেল জব্দ, গ্রেফতার ১

প্রকাশ: ২০১৯-০৫-২৩ ১৪:৩৩:১৩ || আপডেট: ২০১৯-০৫-২৩ ১৪:৩৩:১৩

নয়ন: বন্দর নগরী চট্টগ্রামের বায়োজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন ওয়াবদারগেইট কুলগাঁও ব্যাপারী পাড়া জনৈক নুর মোহাম্মদ এর ভাড়া ঘরের কক্ষে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভেজাল তেল সহ মোঃ আলাউদ্দিন (২২) নামের এক আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

বুধবার (২২ মে) বিকাল ০৩:৩৫ মিনিটে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের উপ-পুলিশ কমিশনার এস.এম. মোস্তাইন হোসেন, বিপিএম এর সার্বিক দিকনির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) এ এ এম হুমায়ুন কবীর, পিপিএম এর নেতৃতে এসআই মঙ্গল বিকাশ চাকমা, এসআই মোমিনুল হাসান, এএসআই মোঃ ফরহাদ মহিম, এএসআই সন্তু শীল, এএসআই মোঃ মোবারক হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বায়োজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন ওয়াপদা গেইট কুলগাঁও ব্যাপারী পাড়া জনৈক নুর মোহাম্মদ এর ভাড়া ঘরের কক্ষে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভেজাল তেলসহ ০১ আসামী’কে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, তার মালিকের কথামত শ্রমিকেরা পামওয়েল, কেমিক্যাল মিশ্রিত করে মেশিনের সাহায্যে ভেজাল সয়াবিন ও সরিষার তৈল তৈরী করে থাকে এবং প্যাকেজিং করে মজুদ করে বাজারে বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বায়োজিদ বোস্তামী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

ট্যাগ :