চট্টগ্রাম, , রোববার, ১ আগস্ট ২০২১

বিএনপি নেত্রী মুখে ইসলামের কথা বললেও অন্তরে ইসলাম বিদ্বেষী: কাদের

প্রকাশ: ২০১৭-১১-০৪ ১৬:৩৫:৫২ || আপডেট: ২০১৭-১১-০৪ ১৬:৩৫:৫২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেছেন, যারা এ দেশে আন্দোলনে বিজয়ী হতে পারেনি তারা নির্বাচনেও বিজয়ী হতে পারবে না। বিএনপি নেত্রী খালেদা জিয়া মুখে ইসলামের কথা বললেও অন্তরে তিনি ইসলাম বিদ্বেষী।

শনিবার রাত সাড়ে ৮টায় কক্সবাজারের চকরিয়া পৌরশহরস্থ শহীদ আবদুল হামিদ বাসস্টেশন চত্বরে এক সমাবেশে তিনি এ কথা বলেন। চকরিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, চকরিয়ার মানুষ এখন আর আগের মতো বোকা নয়। তারা উন্নয়ন বোঝে। তাই বিশ্বনেত্রী শেখ হাসিনা যেভাবে উন্নয়ন করছেন সে উন্নয়নের ভাগিদার হতে চকরিয়া-পেকুয়ায় যে প্রার্থীকে মনোনয়ন দেওয়া হবে তাকেই ভোট দিয়ে বিজয়ী করবেন। সেতুমন্ত্রী বলেন, এখন শিক্ষার্থীদের আবেদনের জন্য ফরম পূরণ, কলেজে ভর্তিসহ নানা কাজে শহরে যেতে হয় না। নিজ এলাকায় বসেই অনলাইনের মাধ্যমেই সব কাজ করছেন। এ অবদান শেখ হাসিনা ও তার সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয়ের। তাই মানুষের ভাগ্য উন্নয়ন ও দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

এক পর্যায়ে তিনি চকরিয়া-পেকুয়ার প্রার্থী নিয়ে বলেন, যার বেশি সমর্থন রয়েছে তাকেই শেখ হাসিনা মনোনয়ন দেবেন। একথা বলার সাথে সাথেই হাজার হাজার জনতা জাফর ভাইকে মনোনয়ন দেওয়ার দাবিতে স্লোগান শুরু করেন। চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, সাবেক ছাত্রনেতা মাহাফুজুল হায়দার চৌধুরী রোটন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তাফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু প্রমুখ।

এর আগে চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ার কয়েকটি পয়েন্ট ছাড়াও চকরিয়ার প্রবেশ মুখ হারবাং ইনানী রিসোর্ট এলাকায় বক্তব্য রাখেন সেতুমন্ত্রী। ওবায়দুল কাদের রবিবার বেলা সাড়ে ১১টায় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণ ও সোলার প্যানেল স্থাপনের উদ্বোধন করবেন।

ট্যাগ :