চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১

পথশিশুদের ঈদ বস্ত্র বিতরণ করলো বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন, চট্টগ্রাম মহানগর

প্রকাশ: ২০১৯-০৬-০১ ১১:৫৭:৩৯ || আপডেট: ২০১৯-০৬-০১ ১১:৫৮:১৮

আফরাহ জাহান: ঈদের খুশি সবার মাঝে বিলিয়ে দেওয়ার প্রত্যেয়ে গরীব দুঃস্থ পথশিশুদের ঈদ বস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগরের নেতৃবৃন্দ।

শুক্রবার, ৩১ মে নগরীর ২ নং গেইট ষোলশহর রেলস্টেশনের আশেপাশে বসবাস করা গরীব দুঃস্থ পথশিশুদের মুখে ঈদের হাসি ছড়িয়ে দিতে বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন, চট্টগ্রাম মহানগরের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

এ সময় বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের উপদেষ্টা প্রকৌশলী এস এম মিজানুর রহমান শিশির, গোলাম রসুল মান্নান, সভাপতি এম সিরাজউদ্দীন চৌধুরী , সহ-সভাপতি প্রকৌশলী সুভাষ সরকার , সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ, যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন শীল, আবুল হাসান পারভেজ, সাংগঠনিক সম্পাদক এস.এ সম্রাট, সহ-প্রচার সম্পাদক ও চাটগাঁ সময় এর নির্বাহী সম্পাদক সাংবাদিক এস.ডি. জীবন, দপ্তর সম্পাদক আজমল হুদা পাভেল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ মামুন , কার্যকরী সদস্য তৈয়ব চৌধুরী লিটন, রুপম কান্তি দাশ, মানবাধিকার কর্মী ও বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম কলেজ শাখার সিনিয়র সহ-সভাপতি খালেদ মাহমুদ চৌধুরী টুটুল, মানবাধিকার কর্মী ও চাটগাঁ সময় এর স্টাফ রিপোর্টার আফরাহ জাহান, মানবাধিকার কর্মী সৌরভ ঘোষ সহ অন্যান্য মানবাধিকার কর্মী, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় মানবাধিকার নেতৃবৃন্দ সকলকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী দুঃস্থ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

ট্যাগ :