চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

এল.জি, ও দেশীয় অস্ত্র সহ গ্রেফতার ১

প্রকাশ: ২০১৯-০৬-১০ ১৫:০৯:২৬ || আপডেট: ২০১৯-০৬-১০ ১৫:০৯:২৬

নিজস্ব প্রতিবেদক: নগরীর বায়েজিদ বোস্তামী থানার বিশেষ অভিযানে একটি দেশীয় এল.জি, ১ টি কিরিচ, ১ টি ধামা, ১ টি চাপাতি সহ জসিম পাটোয়ারী প্রকাশ পানি জসিম (৪১) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, বায়েজিদ বোস্তামী থানার জি.ডি নং ৩৯৪ মূলে বিশেষ অভিযান পরিচালনাকালীন ১০ জুন সোমবার রাত ১২.৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁও থানার এক কিলোমিটার রাহাত্তারপুলস্থ একটি পান আড়তে অভিযান চালিয়ে জসিমকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে অস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে জসীম উক্ত এলাকায় অবস্থানের কথা স্বীকার করে।

পরে তার স্বীকারোক্তি মতে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য বায়েজিদ থানাধীন চৌধুরীনগরস্থ হাসান সাহেবের খামার বাড়ীতে যায় বায়েজিদ থানা পুলিশ। উক্ত স্থানে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে জসিমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্নরক্ষার্থে পুলিশ ও পাল্টা গুলি ছোঁড়ে।

গোলাগুলির একপর্যায়ে জসীম ডান পায়ে গুলিবিদ্ধ হয়। এ সময় এসআই সালাউদ্দিন খান নোমান, এএসআই মোহাম্মদ ফোরকান,কনস্টেবল ফৌজুল করিম ও ড্রাইভার মোস্তফা কামাল ও আহত হয়। ঘটনাস্থল তল্লাশী করে একটি দেশীয় এল.জি, ১ টি কিরিচ, ১ টি ধামা, ১ টি চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ও গুলিবিদ্ধ জসিমকে চ.মে.ক হাসপাতালে ভর্তি করা হয় ও আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে অস্ত্রআইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, আহত মো. জসিম ওরফে ‘পানি’ জসিম (৪০) গত ১৩ মে নগরীর বায়েজীদ এলাকায় অবৈধ দোকান উচ্ছেদের অভিযানে সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলার মামলায় প্রধান আসামি।

ট্যাগ :