চট্টগ্রাম, , বুধবার, ২১ অক্টোবর ২০২০

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ দুই মানব পাচারকারী নিহত

প্রকাশ: ২০১৯-০৬-২৩ ১৪:৪৭:১২ || আপডেট: ২০১৯-০৬-২৩ ১৪:৪৭:১২

টেকনাফ প্রতিনিধি: টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গাসহ দুই মানব পাচারকারী নিহত হয়েছে। রবিবার (২৩ জুন) গভীর রাতে টেকনাফ সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া নৌঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মানব পাচারকারীরা হলেন, টেকনাফ পৌরসভা নাইট্যং পাড়া এলাকার মৃত রশিদ আহম্মদের ছেলে মোঃ রুবেল (২৩) ও উখিয়া কুতুপালং ক্যাম্পের হাবিবুল্লাহ ছেলে ওমর ফারুক।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটিদল টেকনাফ সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া নৌঘাট এলাকায় ৪৯ জন রোহিঙ্গা পাচার মামলার পলাতক আসামিদের ধরতে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মানব পাচারকারীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে মানব পাচারকারী সদস্যরা পালিয়ে গেলে রুবেল ও ওমর ফারুক নামে দুই মানব পাচারকারী দালালকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। পরে তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শংকর দেবনাথ প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরণ করলে পথেই তাদের মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে দুইটি দেশীয় তৈরি এলজি ১১ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ ও ১৮ রাউন্ড কার্তুজের খালি খোসা উদ্ধার করে পুলিশ ।

এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন উপ -পরিদর্শক (এসআই )নুরুল ইসলাম ও কনস্টেবল মহিউদ্দিন, মোহাম্মদ শামীম রেজা।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করে মামলা রুজু করা হবে বলেও জানিয়েছেন ওসি।

ট্যাগ :