চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

নগরীতে সবুজ ও গোলাপী ইয়াবা, গ্রেফতার ১

প্রকাশ: ২০১৯-০৭-০৪ ১৬:২৪:০৩ || আপডেট: ২০১৯-০৭-০৪ ১৬:২৪:০৩

নয়ন : আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের চলমান অভিযানের প্রেক্ষাপটে মাদক ব্যবসায়ীরাও তাদের মাদক ব্যবসার কৌশল পাল্টাচ্ছে প্রতিনিয়ত।

এরই ধারাবাহিকতায় প্রশাসনকে ফাঁকি দিতে ইয়াবার রং ও পরিবর্তন করে নতুন কৌশলের আশ্রয় নিয়েছে মাদক পাচারকারীরা। এরুপ ১০০ পিস সবুজ ও গোলাপী রংয়ের ইয়াবা সহ জুনায়েদ (২২) নামের ১ জনকে নগরীর ফিরিঙ্গি বাজার এলাকা হতে গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

জানা যায়, বুধবার ৩ জুন বিকাল ৬:৫০ মিনিটে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মিজানুর রহমান এর সার্বিক দিক নির্দেশনায় বিশেষ টিম-০২ এর পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল করিম এবং পুলিশ পরিদর্শক মোঃ আজিজ আহমেদ এর নেতৃত্বে এসআই মাহমুদুল হাসান মামুন, এসআই সাইদুর রহমান, এসআই মোঃ মাসুকুর রহমান, এসআই মৃদুল কান্তি দে, এএসআই মোঃ জাকির হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গি বাজার ব্রীজঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় ৫০ পিস হালকা সবুজ এবং ৫০ পিস হালকা গোলাপী বর্ণের ইয়াবা ট্যাবলেট সহ সর্বমোট ১০০ পিস ইয়াবা মোঃ জুনায়েদ (২২) কে গ্রেফতার করা হয়।

ট্যাগ :