চট্টগ্রাম, , বুধবার, ২১ অক্টোবর ২০২০

গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

প্রকাশ: ২০১৯-০৭-০৬ ১৬:৪২:০৬ || আপডেট: ২০১৯-০৭-০৬ ১৬:৪২:০৬

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারায় গার্মেন্টস কর্মী গণধর্ষণের ঘটনায় সিএনজি চালক মো. মামুন (১৮) ও হেলাল উদ্দীন (২৬) কে গ্রেফতার করেছে আনোয়ারা থানা পুলিশ। উপজেলার চৌমুহনী এলাকা থেকে শুক্রবার (৫ জুলাই) রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো. মামুন (১৮) আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের আনোয়ার হোসেনের পুত্র ও হেলাল উদ্দীন (২৬) পটিয়া উপজেলার দক্ষিণ ছনহরা গ্রামের আবদুল গফুরের পুত্র। বাকী ২ জনকে সনাক্ত করা হয়েছে। তারা হল আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের নুর ও বাঁশখালীর শহীদ।

আনোয়ারা থানা অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে আনোয়ারা উপজেলার কোরিয়ান ইপিজেডে কর্মরত গার্মেন্টস কর্মী বাড়ি ফেরার পথে চাতরী চৌমুহনীর মাঝামাঝি চায়না ইকোনমিক জোন সড়কের পাশে কয়েকজন বখাটে মিলে তরুণীকে গণধর্ষণ করে। এই ঘটনায় শুক্রবার থানায় অজ্ঞাত আসামী করে মামলা করেন এর ভিত্তিতে তদন্ত করে ঘটনার জড়িত ৪ আসামীকে সনাক্ত করা হয়।

তিনি আরো বলেন, গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চাতরী চৌমুহনী এলাকা থেকে ২ আসামীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ঘটনার কথা স্বীকার করে। তাদেরকে আজ সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয় বাকী ২ জন আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ট্যাগ :