চট্টগ্রাম, , রোববার, ২৫ অক্টোবর ২০২০

শ্রীলঙ্কা সিরিজটা বেশ কঠিন হবে : তামিম

প্রকাশ: ২০১৯-০৭-২০ ১৬:০৬:১৬ || আপডেট: ২০১৯-০৭-২০ ১৬:০৬:১৬

ডেস্ক রিপোর্ট: শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে বাংলাদেশ দল। আসন্ন এই সিরিজে বাংলাদেশের নেতৃত্ব দেবেন ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবাল। শনিবার ২০ জুলাই দুপুর ১২.৫৫ মিনিটে শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে টাইগাররা।

শ্রীলঙ্কা সফরে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে টাইগাররা। ২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই হবে কলম্বোতে। আজ তামিম ছাড়াও একসঙ্গে যাচ্ছেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত ও মোস্তাফিজুর রহমান। দলের বাকি সদস্যরা যাবেন কাল এবং পরশু।

শ্রীলঙ্কায় যাওয়ার আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তামিম ইকবাল বলেন, বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটার ইনজুরিতে পড়ায় শ্রীলঙ্কা সিরিজটা বেশ কঠিন হবে।

তিনি বলেন, ‘বিশ্বকাপের পর সিরিজটা গুরুত্বপূর্ণ, বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটার ইনজুরিতে পড়ায় কাজটা কঠিন হবে, তবে শ্রীলঙ্কায় আমাদের অতীত রেকর্ড বেশ ভালো। আশা করি এবারও ভালো হবে।’

তিনি আরও বলেন, ‘আমাদের যে দল যাচ্ছে, এই দলের প্রমাণ করার অনেক কিছু আছে। দলের অনেক অভিজ্ঞ ক্রিকেটাররা এই সিরিজে যাচ্ছে না। স্কোয়াডে যারা আছে তারা যদি দুই হাতে সুযোগটি লুফে নেয়, তাহলে সেটা বাংলাদেশ দলের পাশাপাশি তাদের জন্যও ভালো হবে।’

ট্যাগ :