চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

মাদক ও ধুমপানের বিরুদ্ধে গণ সচেতনতা সৃষ্টির জন্য কবি গানের আসর

প্রকাশ: ২০১৯-০৭-২৪ ১৪:৪১:০২ || আপডেট: ২০১৯-০৭-২৪ ১৪:৪১:০২

নিজস্ব প্রতিবেদক: নগরীর বন্দর থানাধীন সল্টগোলা রেলক্রসিংস্থ খলিলুর রহমান জামে মসজিদ সংলগ্ন মাঠে ক্যাব মহানগরী ও বন্দর থানা পুলিশের যৌথ আয়োজনে এবং বিটা’র সার্বিক সহযোগিতায় তরুণ প্রজন্মদের সুন্দর আলোকিত সমাজ গড়ার প্রত্যয়ে সুষ্ট-সাংস্কৃতিক চর্চার প্রতি আকৃষ্ট করতে কবি গনের আসর পরিবেশন হয়েছে।

মঙ্গলবার ২৩ জুলাই বিকালে ক্যাব মহানগরীর কর্মী মোঃ আলমগীর বাদশার সভাপতিত্বে সচেতনতা মূলক সভায় আলোচক অতিথির বক্তব্য রাখেন চসিক মহিলা কাউন্সিলর মিসেস আফরোজা কালাম, ঈশান মিস্ত্রি হাট দোকান মালিক সমিতির সভাপতি হাজী নজির আহম্মদ, চট্টগ্রাম প্রাইম মুভার শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ মাইনুদ্দিন, স্থানীয় সামাজিক সংগঠনের আহবায়ক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা।

আইন-শৃংখলা বিষয়ে বক্তব্য রাখেন বন্দর থানার সিনিয়র অফিসার (এসআই) আবু ছালেক, এস আই-আমিনুল ইসলাম, হাজী কামাল উদ্দিন মেম্বার, হাজী শামসুল আলম, হাজী আব্দুল মালেক প্রমুখ।

বক্তারা বলেন, মাদক ও ধুমপানের বিরুদ্ধে গণ সচেতনতা সৃষ্টির জন্য কবি গানের আসর যেমন আনন্দদায়ক তেমনি বেদনার সমাজ থেকে অনৈতিক কর্মকান্ড এবং তামাক-মাদক এর বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তুলে দেশ ও সমাজ থেকে তামাকের কারবার চিরতরে বন্ধ করতে ঐক্যবদ্ধ হবার দৃঢ় আহবান করেন।

সভা শেষে কবিয়াল মোঃ ইউসুফ ও কবিয়াল রতন বড়ুয়া বিটা’র সৌজন্যে কবিগান পরিবেশন করেন।

ট্যাগ :