চট্টগ্রাম, , বুধবার, ১৪ এপ্রিল ২০২১

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ইপিজেড থানা শাখার মত বিনিময় সভা

প্রকাশ: ২০১৯-০৭-২৯ ১৫:৩০:১০ || আপডেট: ২০১৯-০৭-২৯ ১৫:৩০:১০

নিজস্ব প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ইপিজেড থানা শাখা কমিটির মত বিনিময় সভা ২৮ জুলাই রবিবার বিকাল ৫টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে নাট্যকার ও পরিচালক অভিনেতা আলী নেওয়াজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী মহিলালীগের সভানেত্রী ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম মহানগরের সভাপতি হাসিনা মহিউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন, কাউন্সিলর নিলু নাগ, চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামীলীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমিন সুলতানা, বন্দর থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ ইউনুছ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মোঃ সেলিম, দপ্তর সম্পাদক সুমন সেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ সভাপতি আনিসুর রহমান রিকু’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ব্যারিষ্টার কলেজ ছাত্র সংসদের সাবেক ছাত্রলীগ নেতা শহিদ উদ্দিন বাবুল, ছাত্রনেতা তানভীর নেওয়াজ কাজল, আকতার হোসেন, জাবের হোসেন, ইব্রাহিম খলিল।

সভায় ২৩ সদস্য বিশিষ্ট ইপিজেড থানা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কমিটি গঠন করা হয়। এতে নাট্যকার, পরিচালক, চলচ্চিত্র অভিনেতা, গীতিকার আলী নেওয়াজকে আহবায়ক করা হয়।

বক্তারা বলেন বঙ্গবন্ধুর সাফল্যময় বর্ণাঢ্য জীবন, আমাদের চলার পথের অনুপ্রেরণা সাহস এবং ভালবাসা। তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি। তাঁর নাম চিরকাল অম্লান, অক্ষয় ও অমর হয়ে থাকবে। স্বর্ণাক্ষরে লেখা থাকবে তাঁর কীর্তি গাথা, তাঁর কর্মময় বর্ণাঢ্য জীবনালেখ্য।

ট্যাগ :