চট্টগ্রাম, , বুধবার, ২১ অক্টোবর ২০২০

বাকলিয়ায় ইয়াবাসহ গ্রেফতার ৪

প্রকাশ: ২০১৯-০৮-০১ ১৯:৪৮:৩৭ || আপডেট: ২০১৯-০৮-০১ ১৯:৪৮:৩৭

নয়ন: বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক থেকে মোঃ বাপ্পী (১৯), মোঃ নিশান (১৮), সিদ্দিকুর রহমান (২০) ও ইয়াসিন বিন ফয়সাল (১৮) নামের ৪ জনকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার ১ আগস্ট রাত ১২:৩০ মিনিটে বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক বি-ব্লক বাড়ী নং- বি-১১৫ বিল্ডিং এর মালিক মোঃ নজরুল ইসলাম (৪৮) কল্পলোক আবাসিকে বাড়ী নির্মাণ করার সময় গ্রেফতারকৃতরা বিভিন্ন সময় বিল্ডিং মালিক এর বাসায় গিয়ে তার কাছ থেকে ১০ লক্ষ টাকা চাঁদা না দিলে তাকে (বিল্ডিং মালিককে) উক্ত এলাকায় বিল্ডিং করে বসবাস করতে দিবে না বলে হুমকি দিতো। এরই পরিপ্রেক্ষিতে
গ্রেফতারকৃত মোঃ বাপ্পী বিল্ডিংয়ের মালিক নজরুল ইসলামকে ফাঁসিয়ে চাঁদা আদায়ের উদ্দেশ্যে থানায় মোবাইল ফোনের মাধ্যমে সংবাদ প্রদান করেন যে, উক্ত বিল্ডিং এর ৩য় তলায় নজরুল ইসলাম এর বাসার ভিতর ইয়াবা আছে।

খবর পেয়ে বাকলিয়া থানা পুলিশ উল্লেখিত স্থানে পৌঁছে নজরুল ইসলামের বাসার ভিতরে তল্লাশী করে বাসার কোথাও ইয়াবা পায়নি। ঐ সময় গ্রেফতারকৃত মোঃ বাপ্পী ও সিদ্দিকুর রহমান উক্ত বাসার ভিতরে প্রবেশের চেষ্টা করলে পুলিশ অফিসার তাদের গ্রেফতার করেন। এসময় মোঃ বাপ্পী এর দেহ তল্লাশী করে তার ডান হাতের মুঠোর ভিতর থেকে পত্রিকার কাগজে মোড়ানো সাদা প্যাকেট ভর্তি ৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোঃ বাপ্পী জানায়, বিল্ডিংয়ের মালিক নজরুল ইসলাম এর নিকট বিভিন্ন সময় চাঁদা চেয়ে না পেয়ে তাকে ফাঁসানোর জন্য চাঁদা আদায়ের উদ্দেশ্যে উক্ত ইয়াবাগুলো সিদ্দিকুর রহমান তাকে দিয়েছে। পরবর্তীতে তাদের দেখানো মতে মোঃ নিশান ও ইয়াসিন বিন ফয়সাল কে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা বাকলিয়া থানা সহ নগরীর বিভিন্ন এলাকায় অপরাধ কর্মকান্ড সংঘটন করে বলে স্বীকার করে ।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চাঁদাবাজি ও মাদকদ্রব্য আইনে বাকলিয়া থানায় মামলা দায়ের করা হয় এবং তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

ট্যাগ :