চট্টগ্রাম, , বুধবার, ১৪ এপ্রিল ২০২১

বৈদেশীক মুদ্রার বান্ডিল ও ১টি অটো রিক্সাসহ গ্রেফতার ৪

প্রকাশ: ২০১৯-১১-০৫ ১৮:০১:০৮ || আপডেট: ২০১৯-১১-০৫ ১৮:০১:০৮

নয়ন: নগরীর কোতোয়ালী থানাধীন সিটি কর্পোরেশন মার্কেট আনসার ক্লাব সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৪টি বৈদেশীক মুদ্রার (ওমানি রিয়েল) বান্ডিল ও ১টি সিএনজি চালিত অটো রিক্সাসহ মোঃ এবাদুল হক প্রকাশ এবায়দুল (৩৭), মোঃ এয়ার হোসেন প্রকাশ রানা(৩৬), মোঃ এনামুল হক(৪০) ও সিএনজি ড্রাইভার মোঃ হারুন(৪০) নামের ৪ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগ।

জানা যায়, সোমবার ৪ নভেম্বর রাত ৯:৪৫ মিনিটে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের উপ-পুলিশ কমিশনার এস.এম. মোস্তাইন হোসেন, বিপিএম এর দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) মোঃ সোহেল রানা ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) মোঃ গোলাম ছরোয়ার এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক সৈয়দুল মোস্তফা এর নের্তৃত্বে এসআই মোঃ আনোয়ার হোসেন, এসআই মোঃ জাহেদ পারভেজ তালুকদার সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন সিটি কর্পোরেশন মার্কেট আনসার ক্লাব সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এসময় ৪টি বৈদেশীক মুদ্রার বান্ডিল ও ১টি সিএনজি চালিত অটো রিক্সাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ চক্র যারা পরস্পরের যোগসাজোসে প্রতারনামূলকভাবে বৈদেশিক মুদ্রা লেনদেন করে নিরীহ সাধারন জনগণের সাথে দীর্ঘদিন যাবৎ প্রতরনা করছে বলে জানায় পুলিশ।


উক্ত ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

ট্যাগ :