চট্টগ্রাম, , শনিবার, ১৬ জানুয়ারী ২০২১

সীতাকুণ্ড ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন সম্পন্ন

প্রকাশ: ২০১৯-১১-১৮ ১৫:২৭:০৫ || আপডেট: ২০১৯-১১-১৮ ১৫:২৭:০৫

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ড ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়েছে। অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে বর্তমান সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিনকে পুনরায় সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক খায়রুল আলম জসিমকে পুনরায় সাধারণ সম্পাদক করে ভাটিয়ারি ইউনিয়ন আ.লীগের কমিটি গঠন করা হয়।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিলের আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন সভার প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

তিনি বলেন, ভবিষ্যত সীতাকুণ্ড একটি মডেল সীতাকুণ্ড রূপান্তরিত করা হবে, আর এটা সম্ভব হবে বর্তমানে যারা তৃনমূলের ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হচ্ছেন। এসময় আরো বলেন, কোন রকম দূর্নীতি সীতাকুণ্ডে কাউকে করতে দেব না, কারণ দূর্নীতির কারনে একটা দেশের সামনের দিকে পথচলা বাঁধাগ্রস্থ করে।

উক্ত কাউন্সিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব এস.এম আল মামুন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইসহাক, সাধারণ সম্পাদক আবদুল্ললাহ আল বাকের ভুইয়া,চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়ন সহ-সভাপতি আ.ম.ম দিলসাদ সহ বিভিন্ন নেতা-কর্মীরা।

ট্যাগ :