চট্টগ্রাম, , বুধবার, ১৪ এপ্রিল ২০২১

বোনের বিয়ের জন্য তৈরি গয়না হল চুরি, মাথায় হাত গৃহস্থের

প্রকাশ: ২০১৯-১১-২৩ ১৪:০৫:৫৪ || আপডেট: ২০১৯-১১-২৩ ১৪:০৫:৫৪

নিজস্ব প্রতিবেদক: আনোয়ারায় বারশত বোয়ালিয়া গ্রামে প্রায়ই হচ্ছে চুরি।ছিচকে চুরি থেকে পুকুর চুরি হওয়া শুরু হয়েছে ইতিমধ্যে।কিন্তু চোর থেকে যাচ্ছে বরাবরই ধরা ছোয়ার বাহিরে।

গত মঙ্গলবার ১৯ই নভেম্বর রাতে বাড়ির সদস্যরা প্রতিদিনের ন্যায় খাওয়া সেরে যে যার মত ঘুমাতে চলে যান। বুধবার ২০ নভেম্বর ভোরে গৃহকর্তা মাওলানা শামছুল আলম ফজর নামাজ আদায় করিতে উঠার পরপর দেখতে পান গেট খোলা, ঘরে ঘুরে দেখার পর দেখেন সমস্ত কিছু এলোমেলো রয়েছে,সব রুমের দরজাগুলি,আলমিরা গুলি সব খোলা।

এই ব্যাপারে দুবাই অবস্থানরত গৃহকর্তার ছেলে মাহবুবুল আলম তারেকে জানান, বোনের বিয়ের জন্য বড় শখ করে তৈরি করা হয়েছিল কিছু গয়না।ফাঁকা বাড়ি পেয়ে গয়না চুরি করে পালিয়েছে চোর।

এই ব্যাপারে গৃহকর্তা আনোয়ারা থানায় একটি জিডি করেন।

প্রাথমিক ভাবে পুলিশ জানায়, ফাঁকা বাড়ি থেকে চুরি করেছে চোর। ঘটনার তদন্তে চলছে,আশা করছি ভাল একটি ফলাফল পেতে পারি। সব জায়গায় আধুনিক কলাকৌশলে তদন্ত চালানো হচ্ছে।

গৃহকর্তা মাওলানা শামছুল আলম জানান, ঘরে ঢোকার পর দেখে সমস্ত কিছু এলোমেলো দেখা গিয়েছে। আলমারি খোলা, যদিও পুরাপুরি ক্ষতি এখন পর্যন্ত হিসাব নিকাশ করা যায়নি তবে প্রাথমিক ভাবে ৮ ভরি সোনা ও নগদ অর্থসহ প্রায় ৬ লাখ টাকা চুরি করে নিয়ে গিয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়,যেহেতু বাড়িটি বোয়ালিয়া মোড় বাজারের পাশে অবস্থিত সেখানে বাজার কমিটি থেকে একজন নৈশ প্রহরী রাখা হয়েছে। তাই এই ব্যাপারে, স্থানীয় বাজারের নৈশ প্রহরী কালু মিয়া প্রকাশে (কালাইয়া), বাবা মতিউর রহমান মাস্টার, তার সঙ্গে কথা বলতে চাইলে মুঠোফোন ও সরাসরি তিনি একবারও সাড়া দেননি। অথচ বাড়ির রাস্তাটি আর বোয়ালিয়ার মোড়টি পাশাপাশি।

ট্যাগ :