চট্টগ্রাম, , শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০

রামগড়ে জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদককে অবাঞ্ছিত ঘোষনা

প্রকাশ: ২০২০-০২-০৫ ১৪:০০:৪৭ || আপডেট: ২০২০-০২-০৫ ১৪:০০:৪৭

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ির জেলার রামগড়ে জেলা ছাত্রলীগের অসাংগঠনিক কার্যক্রম ও দলের নিয়মবহির্ভূতের প্রতিবাদে রামগড় কলেজ ছাত্রলীগের অনেক নেতাকর্মীরা খাগড়াছড়ি জেলার ছাত্রলীগ সভাপতি সাধারণ সম্পাদককে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে৷

মঙ্গলবার ৪ ফেব্রুয়ারি দুপুর বেলা ১২ টায় রামগড় সরকারি কলেজ মাঠে জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা ও সাধারণ সম্পাদক জহিরুদ্দিন ফিরুজের কুশপুত্তলিকা দাহন করে এবং জুতা মিছিলের মাধ্যমে প্রতিবাদ ও তীব্র নিন্দা জানায়।

এসময় আন্দোলনকারীরা বলেন, হাইব্রিড অনুপ্রবেশকারীদের নিয়ে টাকার বিনিময়ে কথিত ধান্ধাবাজ মার্কা টিকো-জহির পরিষদের করা রামগড় সরকারী কলেজ ছাত্রলীগের কমিটির নামে ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ রামগড় সরকারী কলেজ ছাত্রলীগ।

এসময় আরও বলেন, বিএনপির এজেন্ডা ও হাইব্রিড, অনুপ্রবেশকারীদের নিয়ে এই কমিটি বঙ্গবন্ধুর আদর্শের কোন কর্মী গ্রহন করতে পারে না।

এরপর ছাত্রলীগে ২ গ্রুপের সাথে সংঘর্ষ হয়। যার মধ্য ২/৩জন আহত হয়।

উল্লেখ্য যে ৩রা ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যা ৭ টার সময় জেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদকের স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে রামগড় সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি/সম্পাদক/সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে।এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয় ধান্ধাবাজীর ছবি। নবনির্বাচিত কমিটি নিয়ে কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

ট্যাগ :