চট্টগ্রাম, , বুধবার, ৮ এপ্রিল ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত পাওলো মালদিনি ও তার ছেলে

প্রকাশ: ২০২০-০৩-২২ ১৪:৪১:৫৭ || আপডেট: ২০২০-০৩-২২ ১৪:৪১:৫৭

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাসের ছোবলে সবচেয়ে পর্যদুস্ত এখন ইতালি। দেশটির হয়ে চারটি বিশ্বকাপে খেলা ফুটবল তারকা পাওলো মালদিনিও এখন করোনাভাইরাসে আক্রান্ত। মালদিনির সঙ্গে তার ছেলে ড্যানিয়েলের শরীরেও এই ভাইরাস সংক্রমিত হয়েছে।

পাওলো মালদিনি ইতালির এসি মিলানের খেলোয়াড় ছিলেন। একই ক্লাবে এখন তার ছেলে ড্যানিয়েলও খেলে। ইতালির এই ক্লাবটি এক বিবৃতিতে মালদিনি ও তার ছেলের করোনাভাইরাসে পজিটিভ প্রমাণিত হওয়ার খবর জানিয়েছে। ৫১ বছর বয়সী পাওলো মালদিনি এখন এসি মিলানের টেকনিক্যাল ডিরেক্টরের পদে রয়েছেন।

ইতালি এবং এসি মিলানের ফুটবল ইতিহাসে রক্ষণভাগের সেরা ফুটবলার মানা হয় মালদিনিকে। ইতালির ফুটবল লিগ সেরি এ তে পাওলো মালদিনি রেকর্ড ৬৪৭টি ম্যাচ খেলেছেন। এই ক্লাবে চলতি বছর পাওলো মালদিনির ছেলে ড্যানিয়েল মালদিনির অভিষেক হয়েছে।

এসি মিলান বিবৃতিতে জানায়-‘করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে এসে পাওলো মালদিনিও এই সমস্যায় পড়েন। শনিবার ২১ মার্চ তার রক্ত পরীক্ষা করা হয়। পরীক্ষায় তার শরীরেও করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। একই ফলাফল এসেছে তার ছেলে ড্যানিয়েলের ক্ষেত্রেও। তবে দুজনেই এখনো শারীরিকভাবে সুস্থ আছেন। তাদের এখন দু’সপ্তাহের বেশি সময় পুরোপুরি সঙ্গরোধ হিসেবে কাটাতে হবে। সেই সঙ্গে যথাযথ চিকিৎসা পদ্ধতি অনুসরণ করতে হবে। পুরোপুরি সুস্থ হয়ে উঠার জন্য প্রয়োজনে তাদের সঙ্গরোধের সময়টা আরো বাড়ানো হতে পারে।’

ট্যাগ :