চট্টগ্রাম, , মঙ্গলবার, ৭ জুলাই ২০২০

দীর্ঘ প্রতিক্ষিত আনোয়ারা অনলাইন প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

প্রকাশ: ২০২০-০৩-২৪ ১৪:৫১:৪৮ || আপডেট: ২০২০-০৩-২৪ ১৪:৫১:৪৮

রানা সাত্তার: আনোয়ারা উপজেলার অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয় গত ২৩শে মার্চ প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে।উক্ত সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সিনিয়র সাংবাদিক আক্কাস উদ্দিন।

প্রথম অধিবেশনের সভাপতিসহ সবার সর্ব সম্মতিতে এক এক করে প্রস্তাব করা হয়। এ সময় প্রস্তাবিত অনলাইন প্রেস ক্লাবের সভাপতি হিসাবে স্থান পায় ও সাধারন সম্পাদক তৌহিদ।

উক্ত সভায় নব গঠিত কমিটির সভাপতি,বলেন আসলে বিভিন্ন প্রতিকুল অবস্থার অবসান ঘটিয়ে আজ আমরা একটি সুন্দর আগামীর লক্ষ্য পৌঁছানোর প্রয়াস নিয়ে চলেছি।সাথে আনোয়ারার সাংবাদিক মহলের সবার সহযোগিতা কামনা করছি।হই আমরা কেও প্রিন্ট মিডিয়া,কেও ইলেক্টনিক্স মিডিয়া,বা অনলাইন মিডিয়া তাতে কিছু যায় আসে না,আমরাতো আমরাই!যেকোনো বড় দরকারে আমরা সবাই এক পতাকায় চলে আসবো বলে প্রতিজ্ঞাবদ্ধ। সবাই এই প্রেস ক্লাবের জন্য দোয়া করবেন।

দুই বছরের কার্য প্রণালী নিয়ে বিস্তারিত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তৌহিদ ।তিনি বলেন,আজকাল ডিজিটাল যুগ।অনলাইনকে ছোট করে দেখার কোনো সুযোগ নেই।অনলাইনের গুরুত্ব ও উপকারিতা কেও অস্বীকার করতে পারবেনা।ঘটনার স্থলে বসেই নিউজ দেশবাসীর কাছে অনলাইন সাংবাদিকরা পৌছায়ে দিচ্ছে।আমরা দেখেছি দেশে যতগুলি বড় মিডিয়া হাউজ রয়েছে তারা সবাই এখন অনলাইনে আমাদের কাতারে চলে এসেছে।আসলে কাজের মান থাকলে তার ফলাফল সব জায়গায় পাওয়া যাবে, এটাই বাস্তব।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক সাংবাদিক জিন্নাত আইয়ুব, ও অর্থ সম্পাদক সাংবাদিক মহিউদ্দিন মনজুর।

সভাপতি আক্কাস উদ্দিন তার বক্তব্য শেষে নতুন প্রেস ক্লাব এর নতুন কমিটির নাম ঘোষণা করে প্রথম অধিবেশনের সমাপ্তি ঘোষনা করেন। তিনি নতুন কমিটির সবাইকে খুব দ্রুত বাকি পুর্নাঙ্গ কমিটি গঠন করে ঘোষণা করার পরামর্শ দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,সাংবাদিক রানা সাত্তার(ইন্টাঃপ্রবাস মেলা,ও চট্টবাণী),মোঃ জামাল(ইনচার্জ, দৈনিক সাংগু) এবং ফোনে ও অনলাইনে শুভেচ্ছা জানান
মো জাহেদ(চট্টবাণী), রাজিব(পুর্বকোন),মো.খোরশেদ (ব্যুরো চিপ,আনন্দ টিভি),আবু শাহেদ(মানবজমিন,হাটাহাজারী),মো.সালাহউদ্দিন (ব্যুরো চিপ,চ্যানেল কর্নফুলী),ফুয়াদ সবুজ(ব্যুরো চিপ,জয়যাত্রা টেলিভিশন ও দৈনিক আমার সংবাদ) প্রমুখ।

ট্যাগ :