চট্টগ্রাম, , মঙ্গলবার, ৭ জুলাই ২০২০

করোনা সচেতনতায় যার যার অবস্থান থেকে এগিয়ে আসুন : রেজাউল করিম চৌধুরী

প্রকাশ: ২০২০-০৩-২৪ ১৪:৫৬:০৯ || আপডেট: ২০২০-০৩-২৪ ১৪:৫৬:০৯

এস.ডি.জীবন: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে সচেতনার কোন বিকল্প নাই। সচেতন হোন নিরাপদ থাকুন জানিয়ে তিনি বলেন, এই প্রাণঘাতি ভাইরাস মানুষ থেকে মানুষে ছড়ায়। যেহেতু এখনো এর প্রতিষেধক আবিষ্কৃত হয়নি সেহেতু প্রত্যেক মানুষকেই সচেতনতা অবলম্বন করতে হবে। নিয়মিত সাবান ও হ্যান্ড সেনিটাইজার দিয়ে হাত ধোয়ার এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার ও পরামর্শ দেন তিনি। করোনা ভাইরাস প্রতিরোধে৷ এবং জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টিতে সমাজের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

২৪ মার্চ মঙ্গলবার দুপুরে এম. রেজাউল করিম চৌধুরীর উদ্দ্যেগে করোনা সচেতনতায় নগরীর ৪১ টি ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় এই জীবানুনাশক ঔষুধ ছিটানো কার্যক্রম উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি নিজহাতে বহদ্দারহাট মসজিদ সহ বিভিন্ন এলাকায় জীবানুুুনাশক ঔষুধ ছিটান।

তিনি আরো জানান, করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক,সাবান ও সেনিটাইজার এবং জীবানুনাশক ঔষুধ ছিটানো কার্যক্রম চলমান থাকবে।

০৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শামসুল আলম, সহ- সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ সেলিম উল্লাহ, কাউন্সিলর প্রার্থী লায়ন এম. আশরাফুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ কফিল উদ্দিন, এ ইউনিউ আওয়ামী লীগের সভাপতি হাফেজ আহাম্মদ, ০৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হোসেন এসময় উপস্থিত ছিলেন।

ট্যাগ :