চট্টগ্রাম, , বুধবার, ৮ এপ্রিল ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হতে হবে : হাজী মোঃকাশেম

প্রকাশ: ২০২০-০৩-২৫ ১৫:০২:৫৩ || আপডেট: ২০২০-০৩-২৫ ১৫:০২:৫৩

মোঃ মোশাররফ হোসেন, দীঘিনালা প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হতে হবে। নিয়মিত হাত ধোয়ার অভ্যাস করতে হবে। গুরুত্বপূর্ণ স্থানগুলিতে জীবাণু নাশক ছিটিয়ে জীবাণু মুক্ত রাখতে হবে।

দীঘিনালায় করোনাভাইরাস প্রতিরোধে এবং সচেতনতা সৃষ্টির লক্ষে বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় জীবাণুনাশক ছিটানো কার্যক্রম উদ্ধোধন কালে এসব কথা বলেন দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

মঙ্গলবার ২৪ মার্চ দুপুরে যুব রেড ক্রিসেন্ট সোসাইটি দীঘিনালা উপজেলা ইউনিটের যুব প্রধান সজল চৌধুরীর নেতৃত্বে যুব রেড ক্রিসেন্ট, রোভার স্কাউট এবং বিডি ক্লিনের পঞ্চাশের অধিক সদস্য দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা পরিষদ, উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, দীঘিনালা থানা, সোনালী ব্যাংক, বাস টার্মিনাল, টার্মিনাল মসজিদ, টার্মিনালের টিকিট কাউন্টার এবং বোয়ালখালী বাজার এলাকায় জীবাণু নাশক ছিটিয়ে জীবাণু মুক্ত করার কাজে অংশ নেন।

এর পূর্বে দুর্যোগকালীন সময়ে কাজ করার জন্য দৈনিক প্রথম আলো পত্রিকার দীঘিনালা উপজেলা প্রতিনিধি পলাশ বড়ুয়াকে প্রধান সমন্বয়ক করে, যুব রেড ক্রিসেন্ট সোসাইটি, রোভার স্কাউট এবং বিডি ক্লিন এর সদস্যদের নিয়ে পঞ্চাশ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ট্যাগ :