চট্টগ্রাম, , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এসে ফাঁসি কার্যকর করা সময়ের দাবী: রেজাউল করিম চৌধুরী

প্রকাশ: ২০২০-০৮-২৮ ১৭:২৫:৪৬ || আপডেট: ২০২০-০৮-২৮ ১৭:২৫:৪৬

ডেইলি সিটিজ নিউজ: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, জাতির পিতার পলাতক খুনীদের দেশে এনে ফাঁসির রায় কার্যকর করা এখন সময়ের দাবী।

খুনিদের ফাঁসি কার্যকরের মধ্য দিয়ে জাতিকে কলংকমুক্ত করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, পঁচাত্তরের পরে বাংলাদেশকে যে পাকিস্তানি ভাবধারায় নিয়ে গিয়েছিল একাত্তর ও পঁচাত্তরের পরাজিত শত্রুরা, সেই পিছিয়ে পড়া বাংলাদেশকে জননেত্রী শেখ হাসিনা তাঁর বলিষ্ঠ নেতৃত্বে আজ সমগ্র বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ হয়েও বর্তমান বিশ্বের মহামারী করোনা ভাইরাস মোকাবিলায় অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়েছেন বর্তমান সরকার।

২৭ আগস্ট বৃহস্পতিবার আতুরার ডিপোস্থ “চিটাগাং পার্ক” মিলনায়তনে ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ডে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে আয়োজিত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব কাজী রাশেদ আলী জাহাঙ্গীর-এর সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম আবদুর রহিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য সাবেক সংরক্ষিত কাউন্সিলর ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী জনাবা জেসমিন পারভিন জেসী।

আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব এসকান্দর এসকো, পাঁচলাইশ থানা আওয়ামী লীগের নেতা রফিউল হায়দার রফি, আমিরুল ইসলাম, মহানগর যুবলীগের সদস্য সাইফুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল হাই,যুগ্ম সম্পাদক সোহেল মাহমুদ,যুগ্ম সম্পাদক এস এম খালেদ বাবলু, মো ফরিদ,ওয়ার্ড যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন বাবুল, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সদস্য আনোয়ারুল ইসলাম বাপ্পী, শাখাওয়াত হোসেন শাকু, আবুল কালাম সর্দার, হাজী নাছের আলম, শামশুল আলম চৌধুরী,আব্দুল সাদেক, মোঃ আলমগীর,এডভোকেট তসলিম, এডভোকেট জাহাঙ্গীর, মো ইদ্রিস, যুবলীগ নেতা মো মুছা, স্বেচ্ছাসেবকলীগ নেতা গিয়াস, ছাত্রলীগ নেতা নুরুল বশর বিপলু।

ট্যাগ :

সম্পাদক ও প্রকাশক : মোঃ নুরুল কবির

ফোন: ০১৮১৫ ১১৯১ ৩৩, ০১৯১৭ ২৪৬৯৫৩

ইমেইল: dailyctgnews@gmail.com

বার্তা কক্ষ :

৩০২, লুসাই ভবন, মোমিন রোড, চেরাগি পাহাড়, চট্টগ্রাম।

ফোন: ০১৮১৫ ১১৯১ ৩৩, ০১৯১৭ ২৪৬৯৫৩   ইমেইল: dailyctgnews@gmail.com