চট্টগ্রাম, , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সীতাকুন্ডের আমিরাবাদ মিয়াজি সড়ক অভিভাবকহীন: সংস্কারের দাবি এলাকাবাসীর

প্রকাশ: ২০২০-০৯-১৩ ২১:৩০:১০ || আপডেট: ২০২০-০৯-১৩ ২১:৩০:১০

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ড পৌরসভার ৭নং ওয়ার্ডের আমিরাবাদ গ্রামের মিয়াজী বাড়ী সড়কের বেহাল দশা। দীর্ঘদিন ধরে জনদুর্ভোগ চরমে পৌঁছালেও দেখার কেউ নেই এমন পরিস্থিতি।

নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র আনা নেয়ার কাজ, স্কুল কলেজ, কর্মজীবী ও ব্যবসায়ীদের জন্য যাতায়াতের একমাত্র অবলম্বন হচ্ছে এই সড়ক। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে রাস্তার এমন নাজুক প্রকৃতি যেখানে সিএনজি বা অটোরিকশা যাওয়া আসা দুঃসাধ্য ব্যাপার। এলাকাবাসী হাঁটু পরিমাণ পানি ও কাদাময় খানাখন্দ রাস্তায় অত্যন্ত কষ্ট্রের মধ্য দিয়ে চলাচল করছে।একটু বৃষ্টি পড়লে এখানে বন্যার মত রুপ ধারণ করে।

স্থানীয়রা জানান, দীর্ঘ ৩/৪ বছরে এই সড়কটিতে হাঁটতে হাঁটতে আমরা তিক্ততা অনুভব করছি। আমরা রাস্তার সংস্কার করা অতি প্রয়োজন মনে করছি। আমাদের আমিরাবাদের তিন রাস্তার মোড় পর্যন্ত সিএনজি ,অটোরিকশা আসলেও বাকি পথে আমরা নিজেরাই ভারী জিনিসপত্র বহন করতে হয়। যেখানে যে কোন জিনিস পত্র ছাড়া হাঁটাচলা কঠিন সেখানে এত ভারী জিনিসপত্র নিয়ে এই রাস্তায় হাঁটলে মারাত্মক দুর্ঘটনা ঘটতে পারে।

আমরা এলাকাবাসী চাই আমিরাবাদের এই সড়কটি অতি দ্রুত সংস্কার করা হোক। সীতাকুণ্ড পৌর মেয়র, সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জনপ্রতিনিধিদের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি আমরা এলাকাবাসী এই সমস্যার সমাধান চাই।

ট্যাগ :