চট্টগ্রাম, , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সীতাকুণ্ডে যাত্রী কল্যাণ সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০২০-০৯-১৪ ২০:১০:০৫ || আপডেট: ২০২০-০৯-১৪ ২০:১০:০৫

সীতাকুণ্ড প্রতিনিধি: বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির যাত্রী অধিকার দিবস পালন উপলক্ষে সীতাকুণ্ড উপজেলা শাখা যাত্রী কল্যাণ সমিতির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।১৩ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যা সাতটার সময় সীতাকুণ্ড উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ে যাত্রী অধিকার দিবসে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সীতাকুণ্ড উপজেলা শাখার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম ওয়াহেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড উপজেলা শাখার সদস্য সচিব লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা, সদস্য জাহাঙ্গীর ভুঁইয়া,এমকে মনির,বাসু দেব নাথ, মোঃ জিল্লুর রহমান শিবলী।

উক্ত সভায় আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম ওয়াহেদীর বলেন, ন্যায্য ভাড়ায় হয়রানি ও যাত্রীদের দুর্ঘটনামুক্ত অধিকার নিশ্চিত করা জরুরী এতে দেশ ও জাতির জন্য মঙ্গলজনক হবে। গণপরিবহন গুলোতে যাত্রী নিরাপত্তা নিশ্চিত করতে হবে এবং যাতায়াতের পরিবেশ সৃষ্টি করতে হবে। যাত্রী অধিকার প্রতিষ্ঠিত হলে পরিবহনের সামগ্রিক চিত্র পাল্টে যাবে। তিনি আরো বলেন,যাত্রী অধিকার দিবসে শুধুমাত্র যাত্রী স্বার্থ নিয়ে কথা বলবে তা নয় বরং মালিক শ্রমিকের সকল স্বার্থ রক্ষা করবে।

সীতাকুণ্ড উপজেলা শাখার সদস্য সচিব লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা বলেন, বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি সীতাকুণ্ড উপজেলা শাখা সর্বদা সীতাকুন্ডের যাত্রীদের নিরাপত্তা ও যাত্রী হয়রানি রোধে কর্মকাণ্ড চালিয়ে যাবে। যাত্রী হয়রানি ও ভাড়া নৈরাজ্যের বিরুদ্ধে ইতিমধ্যে আমরা সক্ষম হয়েছি।এসময় তিনি সীতাকুণ্ডের সকল যাত্রীদের উদ্দেশ্যে বলেন, সকল ধরনের অনিয়ম সীতাকুণ্ড উপজেলা শাখা যাত্রী কল্যাণ সমিতির নেতৃবৃন্দদের অবহিত করুন। যাত্রীদের সঙ্গে অমানবিক আচরণের বন্ধ করতে হবে এবং যানজট সমস্যার সমাধান , অবৈধ পার্কিং, সড়ক অব্যবস্থাপনার কারণে কর্তৃপক্ষের গাফিলতি কে দায়ী করেন তিনি।

ট্যাগ :

সম্পাদক ও প্রকাশক : মোঃ নুরুল কবির

ফোন: ০১৮১৫ ১১৯১ ৩৩, ০১৯১৭ ২৪৬৯৫৩

ইমেইল: dailyctgnews@gmail.com

বার্তা কক্ষ :

৩০২, লুসাই ভবন, মোমিন রোড, চেরাগি পাহাড়, চট্টগ্রাম।

ফোন: ০১৮১৫ ১১৯১ ৩৩, ০১৯১৭ ২৪৬৯৫৩   ইমেইল: dailyctgnews@gmail.com