চট্টগ্রাম, , রোববার, ১ আগস্ট ২০২১

কেওঁচিয়া সমিতি-চট্টগ্রাম এর নতুন কমিটির অনুমোদন

প্রকাশ: ২০২১-০১-০৪ ০০:৪০:৪৬ || আপডেট: ২০২১-০১-০৪ ০০:৪০:৪৬

ডেইলি সিটিজি নিউজ:  কেওঁচিয়া সমিতি চট্টগ্রাম। সাতকানিয়া উপজেলায় সর্ববৃহত্তম সম্প্রীতির বন্ধন খ্যাত সহযোগিতা পরায়ণ সংগঠন কেঁওচিয়া সমিতি-চট্টগ্রাম ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

২রা জানুয়ারী শনিবার রাতে কেওঁচিয়া সমিতির আহবায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত এই কমিটি ২০২১-২০২২ সালের জন্য অনুমোদন দেয়া হয়।

৫১জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি হিসেবে সর্বসম্মতিক্রমে নির্বাচিত হন কেওঁচিয়ার কৃতি সন্তান,বর্ণাঢ্য ব্যবসায়ী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব নিজাম উদদীন ও সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন সাবেক ছাত্রনেতা ও তরুন শিল্পপতি শেখ সালাহ উদদীন দিনার।

উল্লেখ্য, কেওঁচিয়া সমিতি চট্টগ্রাম নামক এই সংগঠন মূলত কেওঁচিয়াবাসীর সকল সুখ- দুঃখে পাশে থেকেই মানুষের জন্য কাজ করে যাচ্ছেন সেই শুরু থেকে।

সমাজের সচেতন ব্যক্তি ও প্রতিষ্টিতজনদের নিয়ে আর এক ঝাঁক শিক্ষিত অদম্য তরুনদের নিয়ে গঠিত এই কেওচিয়া সমিতি চট্টগ্রাম।

এদিকে কেওঁচিয়া সমিতির নবনির্বাচিত সাধারন সম্পাদক দিনার বলেন, আলহামদুলিল্লাহ, দীর্ঘ প্রতীক্ষার পর মহান আল্লাহর অশেষ রহমতে একতাসহযোগিতা উন্নয়ন স্লোগান কে সামনে রেখে “কেঁওচিয়া সমিতি-চট্টগ্রাম” এর সকল সদস্যের আন্তরিক সহযোগিতায় কেঁওচিয়া সমিতি-চট্টগ্রাম এর কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি (৫১ সদস্য) আত্মপ্রকাশ করা হলো।

নতুন বছরে নতুন আশা-আকাঙ্ক্ষা নিয়ে কেঁওচিয়ার মানুষদের নিয়ে “কেঁওচিয়া সমিতি- চট্টগ্রাম” এর নবযাত্রা শুরু হলো।।সবার হৃদয়ে একতার হাসি ফুটিয়ে, এই যাত্রা সাফল্যের চূড়ায় আরোহন করবে,ইনশাআল্লাহ।

ট্যাগ :