চট্টগ্রাম, , রোববার, ১৮ এপ্রিল ২০২১

বন্দরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে মানবিক মেলা ও আলোচনা সভা

প্রকাশ: ২০২১-০১-০৪ ২২:১৫:১৫ || আপডেট: ২০২১-০১-০৪ ২২:১৫:১৫

ডেইলি সিটিজি নিউজ: বন্দরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আবু নাছের জুয়েল’র উদ্যোগে মানবিক মেলার আয়োজন করা হয়। মোঃ সোহেলের সভাপতিত্বে এবং বন্দর থানা ছাত্রলীগ নেতা সজীব কান্তি দাশ ও মোঃ আল আমিন রায়হানের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেস সদস্য দেবাশীষ পাল দেবু।

প্রধান বক্তা ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক,বন্দর কর্মচারী পরিষদের সাধারন সম্পাদক মোঃ নায়েবুল ইসলাম ফটিক।

বিশেষ অতিথি ছিলেন বায়েজিদ আহমেদ, এফ এ এ চৌধুরী বাদল,কাউন্সিলর প্রার্থী সালাউদ্দীন বাবর, ইমতিয়াজ বাবলা, জাহিদ হোসেন খোকন, সাজীবুল ইসলাম সজীব, এম খুশিদ বাদশা,রমাজান আলী, আব্দুস সালাম, সালমান দীপ্ত ,হারুন রশিদ হিরু, ছাত্রনেতা মোঃ রায়হান, ইসমাইল হোসেন শামীম, আওলাদ হোসেন বাবু, আবু সাঈদ, ইমাম হোসেন প্রান্ত, রাজা শাহ, দীপু মজুমদার, এম এ মান্নান মিনহাজ,মোঃ আরিফ, মোঃ শাহীন, মোঃ জুয়েল, মোঃ হৃদয়, মোঃ ইমন, মোঃ আলি, মোঃ শাহীন, মোঃ হৃদয়,মোঃ মিরাজ, সৌমিত্র, ইমন, মিনহাজ প্রমুখ।

ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আয়োজিত মেলায় বিভিন্ন স্টলের মাধ্যমে সামজিক সংগঠন ইয়াং বয়েজের সার্বিক তত্ত্বাবধানে বিবেক ফাউন্ডেশন বাংলাদেশ, অনির্বান,হালিশহর সমাজ কল্যান, বিজয় দিবস উদযাপন পরিষদ তাদের স্টল দিয়ে হতদরিদ্র প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে কম্বল, করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার প্রদান করার পাশাপাশি স্থির চিত্র পদর্শনী, ব্লাড গ্রুপ নির্ণয় ,রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরষ্কার বিতরন করা হয়। এছাড়াও দুইজন হতদরিদ্র ভিক্ষুককে স্থায়ী কর্মসংস্থান হিসেবে একটি ভ্যানগাড়ি ও ক্ষুদ্রব্যাবসার মূলধন প্রদান করা হয়।

ট্যাগ :