চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত: আহত ৩

প্রকাশ: ২০২১-০১-০৪ ২২:৪৯:১৩ || আপডেট: ২০২১-০১-০৪ ২২:৪৯:১৩

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্রী নিহত এবং আহত হয়েছেন ৩ জন।নিহত কলেজ ছাত্রীর নাম শারমিন সুলতানা রিয়া (১৮)।সে সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী বলে জানা গেছে।

৩ জানুয়ারি রবিবার দুপুরে উপজেলাধীন বারৈয়াঢালা ইউনিয়নের বড় দারোগার হাট বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত কলেজ ছাত্রী রিয়া বারৈয়াঢালা মহালংকা মল্লা বাড়ির জামশেদ উদ্দিনের কন্যা। একি ঘটনায় আহত হয়েছেন মিরস্বরাই ১৪ নং হাইতকান্দি ইউনিয়ন কমান্ডার নাছির আহম্মেদ ভুঁইয়া সহ তিন জন। বাকিদের নাম পরিচয় জানা যায়নি।

জানা যায়, রবিবার দুপুরের দিকে কলেজ সেশনের ফি দিয়ে সীতাকুণ্ড বাসস্ট্যান্ড থেকে সেইফ লাইনযোগে বাড়িতে যাওয়ার জন্য উঠেন।বড় দারোগার হাট বাজার এলাকায় গন্তব্যস্থানে সেইফলাইন যাত্রীবাহী মিনি বাস থেকে নামার সময় ঢাকামুখী একটি কাভার্ডভ্যান ও একি মুখী একটি পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে পিকআপটি সেইফ লাইন পরিবহনের পিছনে ধাক্কা দেয়।এই ঘটনায় কলেজ ছাত্রী ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।এতে গাড়িতে থাকা অপর তিন যাত্রী আহত হন।আহতদের উদ্ধার করে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিষয়ে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার পর পর পুলিশ গিয়ে কলেজ ছাত্রীর লাশটি উদ্ধার করেন।আহত যাত্রীদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন।আমরা দুর্ঘটনা কবলিত ঘাতক গাড়িগুলো আটক করেছি।

ট্যাগ :