চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল থেকে উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে: রেজাউল করিম চৌধুরী

প্রকাশ: ২০২১-০১-০৬ ২২:৫৮:৪৪ || আপডেট: ২০২১-০১-০৬ ২২:৫৮:৪৪

ডেইলি সিটিজি নিউজ:  বিএনপি বিরোধিতার জন্যই কেবল সরকারের বিরোধিতা করে চলেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী।

গতকাল বিকালে নগরীর কাজীর দেউড়ি রাবেয়া রহমান গলিতে রাবেয়া রহমান ফাউন্ডেশন আয়োজিত জনসাধারণের সাথে মতবিনিময় সভায় মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজের জন্য ‘বিশ্বজুড়ে প্রশংসা কুড়ালেও কেবল বিএনপি’র নেতাদের চোখে পড়ে না। তারা কেবল বিরোধিতার জন্যই বিরোধিতা করে চলেছে।’

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল থেকে উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে। ‘পদ্মাসেতু নির্মাণসহ দেশের সামগ্রিক উন্নয়ন কর্মকান্ড ও জঙ্গি দমনে শেখ হাসিনার অবদান বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে। দেশ পরিচালনায় শেখ হাসিনাই যোগ্যতম নেতা, এটা আজ সবাই স্বীকার করছেন। তাই দেশ ও চট্টগ্রামে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসীর উচিত আগামী ২৭ জানুয়ারী প্রধানমনন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করা।

শামসুল ইসলাম চৌধুরী সভাপতিত্বে ও মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, সাবেক ছাত্রনেতা রাশেদুল আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম বাবুল, সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, সহ-সভাপতি মো. সাহাবুদ্দিন, মো. জাহাঙ্গীর আলম, ৩নং ইউনিট সাধারণ সম্পাদক বাবুল দেব রায়, মো. জাহাঙ্গীর মোস্তাফা, আবু ফরহাদ সাবু, আসহাব রসুল জাহেদ, হাসান তারেক চৌধুরী প্রমুখ ।

ট্যাগ :