চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

সচিবালয়ে ভ্যাকসিন নিয়েছেন ৮০৮ কর্মকর্তা-কর্মচারী

প্রকাশ: ২০২১-০২-০৯ ১৯:৩৫:৫১ || আপডেট: ২০২১-০২-০৯ ১৯:৩৫:৫১

ডেইলি সিটিজি নিউজ: প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে ভ্যাকসিন নিতে প্রতিদিনই সচিবালয় ক্লিনিকে বাড়ছে করোনার টিকা নেওয়া কর্মকর্তা-কর্মচারীর সংখ্যা। ভ্যাকসিন কার্যক্রম প্রয়োগের তৃতীয় দিনে সচিবালয়ে ৩৮০ জন সরকারি কর্মকর্তা-কর্মচারী ভ্যাকসিন নিয়েছেন।

এ পর্যন্ত মোট ৮০৮ জন কর্মকর্তা-কর্মচারী এ ক্লিনিক থেকে টিকা নিয়েছেন।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে সচিবালয় ক্লিনিকের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী এ তথ্য জানান।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী জানান, গত রোববার থেকে এ ক্লিনিকে ভ্যাকসিন দেওয়ার কার্যক্রম শুরু হয়। প্রথম দিন ভ্যাকসিন নেন ১৬৭ জন। দ্বিতীয় দিন ২৫৭ এবং আজ তৃতীয় দিন মোট ৩৮০ জন করোনার ভ্যাকসিন নিয়েছেন। সব মিলিয়ে তিনদিনে সচিবালয়ে কর্মরত ৮০৮ জন সরকারি কর্মকর্তা-কর্মচারী ভ্যাকসিন নিয়েছেন। দিন দিন এ সংখ্যা বাড়ছে। আমরা সকাল ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত এ ভ্যাকসিন দেওয়ার কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

মঙ্গলবার দুপুরে সচিবালয় ক্লিনিকে গিয়ে দেখা যায়, উৎসাহ নিয়ে ভ্যাকসিন নিচ্ছেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা। ভ্যাকসিন নিতে যারা নিবন্ধন করেছেন তারা নিবন্ধনের কাগজে ভ্যাকসিন নিতে আসছেন। নিবন্ধনের কাগজ যাচাই করে দুটি বুথ থেকে তাদের ভ্যাকসিন দেওয়া হচ্ছে। ভ্যাসকিন নেওয়ার পর ১০ থেকে ২০ মিনিট বিশ্রাম নিয়ে ফের কর্মস্থলে ফিরে যাচ্ছেন তারা।

সকালে টিকা নেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। টিকা নেওয়ার পর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আমার কাছে খুব স্বাভাবিক আর আরামদায়কই মনে হয়েছে। আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই, পৃথিবীর অন্যান্য দেশের চেয়ে অনেক আগেই এ দেশে ভ্যাকসিন নিয়ে আসার কারণে।

ট্যাগ :