চট্টগ্রাম, , রোববার, ১ আগস্ট ২০২১

চট্টগ্রামে সিএমএসএমই এর উদ্যোক্তাদের পণ্য বিক্রয় ও প্রদর্শনী মেলা শুরু

প্রকাশ: ২০২১-০২-১০ ২২:৫৫:০৮ || আপডেট: ২০২১-০২-১০ ২২:৫৫:০৮

ডেইলি সিটিজি নিউজ: বুধবার ১০ ফেব্রুয়ারী থেকে চট্টগ্রাম নগরীর হোটেল আগ্রাবাদে সিএমএসএমইর ব্যবস্থাপনায় ৫ দিনব্যাপী মেলা শুরু হয়েছে।

চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের সমন্বয়ে গঠিত সিএমএসএমই নারী উদ্যোক্তাদের নিয়ে তৈরি পণ্যের বিক্রয় ও প্রদর্শনী মেলার উদ্বোধন করা হয়। সকাল ১১ টায় নগরীর আগ্রাবাদ হোটেলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে মেলার উদ্বোধন করা হয়।

উইম্যান চেম্বারে সাবেক সভাপতি কামরুন মালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নারীর ক্ষমতায়ন ও নারী উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে সিএমএসএমই কাজ করে যাচ্ছে, এবং বর্তমান করোণা মহামারী থেকে ব্যবসায়ী নারী উদ্যোক্তাদের অর্থনৈতিক সচ্ছলতা ফিরিয়ে আনার জন্য কাজ করে যাচ্ছে।

করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত নারী উদ্যোক্তাদের উত্তরণের লক্ষ্যে এই ক্ষুদ্র ও মাঝারি শিল্প পণ্যের বিক্রয় ও প্রদর্শনী মেলার আয়োজন করা হয়।
মেলায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের পণ্য নিয়ে প্রায় ৩৫ টি স্টল রয়েছে। প্রতিটি স্টলের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের হাতে করা শাড়ি, থ্রি পিস বিভিন্ন হস্তশিল্প ও অর্নামেন্টস।

উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট ইনচার্জ (সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট) আবিদা মোস্তফার সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রধান অতিথি কামরুন মালেক, চেয়ারম্যান, উইম্যান কো-অপারেটিভ সোসাইটি লিঃ।

বিশেষ অতিথি ছিলেন, সাবিহা নাহার বেগম (প্রাক্তন সাংসদ),আলী সাবেত,টীম লিডার, প্রিজম বাংলাদেশ, শিউলি ভৌমিক, সহ-সভাপতি, পুনাক, সিএমপি, মেলা কমিটি চেয়াপারসন রেবেকা নাসরিন, পরিচালক CWCCI রেখা আলম, নিশাত আলম, ফারহানা আফরোজ আলম জেনিফার সহ প্রমুখ।

ট্যাগ :