চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে রেড ক্রিসেন্টের কোভিড-১৯ নিবন্ধন বুথ চালু

প্রকাশ: ২০২১-০২-১১ ২২:০২:২৮ || আপডেট: ২০২১-০২-১১ ২২:০২:২৮

ডেইলি সিটিজি নিউজ: কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম সহজে বৃদ্ধ ও অন্যান্য জনগোষ্ঠীকে সাহায্য করার লক্ষ্য নিয়ে কোভিড-১৯ ভ্যাকসিন টিকাদান কেন্দ্র ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভ্যাকসিন বুথ চালু করেছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম।

সকাল থেকে বিকাল পর্যন্ত বিপুল সংখ্যক নিবন্ধন কার্যক্রম সম্পন্ন করে দিয়েছে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব স্বেচ্ছাসেবকরা। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর বাস্তবায়নে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ১১ ফেব্রুয়ারী কার্যক্রমের উদ্ধোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও জেলা রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম।

উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বার। নিবন্ধন কার্যক্রম পরিদর্শন করেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা: সেখ ফজলে রাব্বি।

উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য এইচ.এম.সালাউদ্দীন, সাফকাত জাহান, মহসিন উদ্দীন চৌধুরী ফয়সাল, প্রাক্তন যুব প্রধান গোলাম বাকী মাসুদ, এইচ. এম. মহিউদ্দীন, রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, সিটি ইউনিটের ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, সিনিয়র যুব সদস্য শাহাদাত হোসেন রুমেল, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল, বন্ধুত্ব ও সাংস্কৃতিক বিভাগীয় প্রধান গাজী মোঃ ইফতেকার হোসেন ইমু এবং কার্যকরী পর্ষদ সদস্যসহ যুব স্বেচ্ছাসেবকরা।

উদ্ধোধনকালে ডাঃ শেখ শফিউল আজম বলেন, টিকা নেওয়ার মাধ্যমে জনসাধারণ রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করবে। জনসাধারণকে টিকা কার্যক্রমকে উদ্ধুদ্ধকরণ করার জন্য আমরা বিনামূল্যে নিবন্ধন কার্যক্রম পরিচালনা করছি।

সকাল ৯ ঘটিকা থেকে বিকাল ৫ ঘটিকা হতে চট্টগ্রাম সিটি কর্পোরেশন পার্কিং, সিভিল সার্জন কার্যালয়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পার্কিং-এ নিবন্ধন কার্যক্রম পরিচালনা করা হবে।

উল্লেখ্য যে, নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য বুথে আসার সময় জাতীয় পরিচয় পত্র এবং মোবাইল ফোন সাথে নিয়ে আসবেন। জরুরী প্রয়োজনে ০১৬৭৫-৫৬২৮৮৪২ নাম্বারে যোগাযোগ করুন।

ট্যাগ :