চট্টগ্রাম, , রোববার, ১৮ এপ্রিল ২০২১

আবারো সিনেমায় গান গাইবেন পরিণীতি চোপড়া

প্রকাশ: ২০২১-০২-১৩ ২১:২৫:৩৫ || আপডেট: ২০২১-০২-১৩ ২১:২৫:৩৫

ডেইলি সিটিজি নিউজ ডেস্ক:  তৃতীয় বারের মতো সিনেমায় গান গাইবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ শিরোনামে নতুন সিনেমায় ‘মাতলবি ইয়ারিয়ান’ নামে গানে কণ্ঠ দেবেন তিনি। ইতোমধ্যেই পরিণীতির গান বেশ প্রশংসিত হয়েছে। এর আগে পরিণীতি ‘মেরি পেয়ারি বিন্দু’ ও ‘কেশরী’.সিনেমায় কণ্ঠ দেন।

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ সিনেমার ‘মাতলবি ইয়ারিয়ান’ গানের রেকর্ডিং শেষ। গানটি কম্পোজ করেছেন ভিপিন পাথওয়া ও লিখেছেন কুমার। নিজের তৃতীয় গানের বিষয়ে নিশ্চিত করে পরিণীতি নিজের টুইটার একাউন্টে একটি টুইট করে লিখেন, স্যাং দিস সং ফর।

ইশকজাদে তারকা পরিণীতি বলেন আমার তৃতীয় গানটি নিয়ে আমি খুবি আনন্দিত ও উৎসাহিত। এরা আগে ভক্তরা আমার দুটি গান ‘মেরি পেয়ারি বিন্দু’ সিনেমার মানে কে হ্যাম ইয়ার নেহি ও ‘কেশরী’ সিনেমার তেরি মিট্টিকে ভালোবাসেন।

তাই আমার তৃতীয় গানটি নিয়েও আমি আশাবাদী। পরিণীতি আরও বলেন, আমি গান গাইতে ভালোবাসি। সবসময় গান গাওয়ার সুযোগ পেলে আমি হাতছাড়া করিনা। এই গানটি আমি ছয় মাস আগে যখন শুনেছিলাম, তখন লন্ডনে আমরা এই সিনেমার শুটিং করছিলাম।

এরপর আমি আর এই সিনেমার পরিচালক রিভু দাস গুপ্তা গানটিতে আমার কণ্ঠ দেয়া নিয়ে আলোচনা করি। তারপর আমার কণ্ঠে গানটির একটি ভার্শন বের করার সিদ্ধান্ত হয়। বলিউডের প্রতিষ্ঠিত এই অভিনেত্রী নিজের মেধা ও পরিশ্রম দিয়ে ইতোমধ্যেই নিজেকে প্রমাণ করেছেন।

এছাড়া নিজের অভিনয় ও গান দিয়ে এই প্রজন্মের সেরা অভিনেত্রী ও গায়িকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। পরিণীতির ‘তেরি মিট্টি’ গানটি ইতোমধ্যেই ইউটিউবে ১০০ মিলিয়ন ভিউ এবং ‘মানে কে হ্যাম ইয়ার নেহি’ গানটি ৯০ মিলিয়ন ভিউ হয়েছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

ট্যাগ :