চট্টগ্রাম, , রোববার, ১ আগস্ট ২০২১

৫ করোনাযোদ্ধা ও ২ প্রতিষ্ঠান পাচ্ছে মুক্তিযোদ্ধা ফজলুল হক চেয়ারম্যান সম্মাননা

প্রকাশ: ২০২১-০২-১৪ ২৩:৪৮:৫৭ || আপডেট: ২০২১-০২-১৪ ২৩:৪৮:৫৭

ডেইলি সিটিজি নিউজ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, রাউজান থানা আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা, ১১নং পশ্চিম গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান ‘মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক চেয়ারম্যান স্মৃতি ফ্রি হেলথ্ ক্যাম্প’এ ৫ জন করোনাযোদ্ধাকে ‘মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক চেয়ারম্যান সম্মাননা স্মারক’ প্রদানের সিদ্ধান্ত হয়েছে।

‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে আন্তর্জাতিক কমিটি’ ও ‘আমরা করবো জয়’-এর যৌথ আয়োজনে এবং মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক চেয়ারম্যান গণপাঠাগারের সার্বিক তত্ত্বাবধানে আগামী ২০ ফেব্রুয়ারি, শনিবার ১১নং পশ্চিম গুজরা ইউনিয়নের রুপচান্দনগর গ্রামে হযরত আলহাজ্ব ওচমান আলী মাস্টার (রহঃ)-এর বাড়ি প্রাঙ্গণে সকাল ১০টায় অনুষ্ঠানে করোনাকালীন দুর্যোগে দল-মত-নির্বিশেষে মানুষের জন্য নিবেদিতপ্রাণ ৫ জনকে মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক চেয়ারম্যান সম্মাননা স্মারক প্রদান করা হবে।

মনোনীতরা হলেন-চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন, একাত্তর ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী, তরুণ সমাজহিতৈষী ও রাজনীতিক ফারাজ করিম চৌধুরী, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী ডা. বিদ্যুৎ বড়ুয়া, রহমত উল্ল্যাহ চৌধুরী ফাউন্ডেশনের সভাপতি কেন্দ্রীয় শ্রমিকলীগ নেত্রী রুবা আহসান। এছাড়া, দু’টি মানবিক প্রতিষ্ঠান ‘২৫০ শয্যা বিশিষ্ট চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল’কে সম্মাননা স্মারক প্রদান করা হবে।

এতে প্রধান অতিথি থাকবেন রেলপথ মন্ত্রণালয়-সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি। অনুষ্ঠানে স্থানীয় সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য ফ্রি-হেলথ্ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক রাউজান পৌরসভা মেয়র জমির উদ্দিন পারভেজ, সদস্য সচিব সাংবাদিক নেতা সৈয়দ আলমগীর সবুজ এবং প্রধান সমন্বয়কারি মঈনুদ্দিন কাদের লাভলু অনুরোধ জানিয়েছেন।

ট্যাগ :