চট্টগ্রাম, , রোববার, ১ আগস্ট ২০২১

১১ নং ওয়ার্ডে মেয়র রেজাউল ঘোষিত মশক নিধন ও পরিচ্ছন্নতা ক্রাস কর্মসূচি শুরু

প্রকাশ: ২০২১-০৩-০৮ ১৫:৪৮:২৪ || আপডেট: ২০২১-০৩-০৮ ১৬:০৭:৩৩

এস.ডি.জীবন: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী ঘোষিত মশক নিধন ও পরিচ্ছন্নতা ক্রাস কর্মসূচির অংশ হিসেবে ১১ নং দক্ষিন কাট্টলী ওয়ার্ডের কাউন্সিলর অধ্যাপক মো. ইসমাইলের তত্ত্বাবধানে সোমবার ৮ মার্চ সকাল থেকে এলাকার আরবান সদু রোড, মুরাদ চৌধুরী বাড়ী এবং মহেশ খালের কিছু অংশে পরিস্কার পরিচ্ছন্ন কাজ শুরু হয়।

প্রায় ৫০ জন সেবক নিয়ে এই পরিচ্ছন্ন কাজ করতে গিয়ে কাউন্সিলর বলেন মশার উপদ্রপের কারনে মানুষ স্বস্থিতে ঘুমাতে পারছেনা। এই মশা প্রজনন ক্ষেত্র গুলোতে মশার ঔষধ ছিটানো এবং পরিষ্কার পরিচ্ছন্ন অবস্থা ধরে রাখতে তিনি কাজ করে যাচ্ছেন বলে জানান।

কাউন্সিলর অধ্যাপক মো. ইসমাইল এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনাদের বাসগৃহের ময়লাগুলো নির্দিষ্ট স্থানে রাখবেন। নালায় বা খালে কোন রকম ময়লা আবর্জনা ফেলবেন না। আর রাস্তা ও গলিতে যেখানে সংস্কার ও মেরামত প্রয়োজন সেখানে আমরা অবশ্যই সংস্কার ও মেরামতের কাজ করে দেব। যেখানে সমস্যা হয় সে ব্যাপারে অবগত করার জন্য আহবান জানান।

তিনি আরো বলেন নগরীকে আবর্জনামুক্ত করা কাউন্সিলর বা মেয়র মহোদয়ের একার দায়িত্ব নয়। নগরীতে বসবাসকারী হিসেবে নিজেদেরও সে দায়িত্ব পালন করতে হবে বলে জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন পরিচ্ছন্ন কর্মকর্তা প্রনব কুমার শর্মা, ফরিদ আহমদ ও ফরিদুল আলম।

ট্যাগ :