চট্টগ্রাম, , রোববার, ১৮ এপ্রিল ২০২১

অর্থপাচার মামলায় পাপুলের পরিবারের বিরুদ্ধে প্রতিবেদন ২১ এপ্রিল

প্রকাশ: ২০২১-০৩-১০ ১৫:৪৫:০১ || আপডেট: ২০২১-০৩-১০ ১৫:৪৫:০১

সিটিজি নিউজ ডেস্ক: কুয়েতে দণ্ডিত লক্ষ্মীপুরের সাবেক এমপি কাজী শহিদুল ইসলাম পাপুল এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে অর্থপাচার মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ২১ এপ্রিল নতুন দিন ধার্য করেছেন আদালত।

এ মামলায় বুধবার ১০ মার্চ সিআইডির তদন্ত প্রতিবেদন দেওয়ার তারিখ ছিল। তা জমা না পড়ায় ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী নতুন এই দিন ঠিক করে দেন।

সিআইডির অর্গানাইজড ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ সুপার আল আমিন হোসেন গত ২২ ডিসেম্বর রাজধানীর পল্টন থানায় ‘মানিলন্ডারিং’ প্রতিরোধ আইনে এ মামলা করেন।

পাপুল ছাড়াও তার শ্যালিকা জেসমিন প্রধান, মেয়ে ওয়াফা ইসলাম, ভাই কাজী বদরুল আলম লিটন, ব্যক্তিগত কর্মচারী মোহাম্মদ সাদিকুর রহমান মনির, জেসমিন প্রধানের কোম্পানি জে ডব্লিউ লীলাবালী, কাজী বদরুল আল লিটনের মালিনাধীন কোম্পানি জব ব্যাংক ইন্টারন্যাশনাল এবং এই কোম্পানির ম্যানেজার গোলাম মোস্তফা এবং অজ্ঞাতপরিচয় আরও ৫-৬জনকে এ মামলায় আসামি করা হয়েছে।

অর্থ ও মানবপাচার এবং ঘুষ দেওয়ার অভিযোগে গত বছর জুনে কুয়েতে গ্রেফতার হন ব্যবসায়ী পাপুল। ওই মামলার বিচার শেষে গত ২৮ জানুয়ারি তাকে চার বছরের সশ্রম কারাদণ্ড দেয় কুয়েতের একটি আদালত। কিছুদিন আগে তার সংসদ সদস্য পদ বাতিল হয়ে যায়।

ট্যাগ :