চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

যে কারণে এক ম্যাচ না খেলেই দেশে ফিরছে আয়ারল্যান্ড

প্রকাশ: ২০২১-০৩-১৪ ১৫:০২:৫৩ || আপডেট: ২০২১-০৩-১৪ ১৫:০২:৫৩

সিটিজি নিউজ ডেস্ক: মিরপুরে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে আয়ারল্যান্ড উলভসের মুখোমুখি হয়েছে বাংলাদেশ ইমার্জিং দল। এই সিরিজ শেষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ রয়েছে সূচিতে। অথচ সিরিজ শেষ না করে দেশে ফেরার ঘোষণা দিয়েছে দলটি। আর তাদের এমন কাণ্ডজ্ঞানহীন মার্কা ঘোষণায় সাড়াও দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সূচি বলছে, আগামী ১৮ মার্চ শেষ টি-টোয়েন্টি খেলার পর ১৯ মার্চ ছিল দেশের উদ্দেশ্যে বিমানে চড়বে আয়ারল্যান্ড উলভস। কিন্তু ১৬ মার্চ প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলেই দেশের বিমান ধরতে চায় তারা।

এইচপির চেয়ারম্যান নাঈমুর রহমান দুর্জয় জানিয়েছেন, কোয়ারেন্টিন ইস্যুর এক ঝামেলায় না জড়াতেই এমন সিদ্ধান্ত তাদের। বিদেশ ফেরতদের জন্য আয়ারল্যান্ডে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন নিয়ম নতুন করে চালু করা হয়েছে। নিয়মটি ১৯ মার্চ থেকে কার্যকর হবে। কোয়ারেন্টিনের এই ঝামেলা এড়াতেই ১৯ তারিখের আগেই দেশে ফিরতে চায় আয়ারল্যান্ড উলভস দল।

সেই বিষয়টি বিবেচনায় দুই দিন আগেই আইরিশদের ছেড়ে দিতে রাজি হয়েছে বিসিবি।

এদিকে ফিরতি ফ্লাইটের নতুন সূচি এখনও হাতে পায়নি আয়ারল্যান্ড উলভস।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, ফ্লাইট ১৭ মার্চ মধ্যরাতে হলে ওই দিন সকালে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি খেলার প্রস্তাব দেওয়া হবে সফরকারীদের। সেক্ষেত্রে টি-টোয়েন্টির দুটি ম্যাচ হওয়ার কিঞ্চিৎ সম্ভাবনা থাকছেই।

ট্যাগ :