চট্টগ্রাম, , রোববার, ১ আগস্ট ২০২১

সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়লেন আমির খান

প্রকাশ: ২০২১-০৩-১৬ ১৪:৩৩:৫৬ || আপডেট: ২০২১-০৩-১৬ ১৪:৩৩:৫৬

সিটিজি নিউজ ডেস্ক: একদিন আগে সোমবার ১৫ মার্চ ৫৬ বসন্তে পা রেখেছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। আর এদিনই নতুন ঘোষণা দিলেন তিনি। জানালেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়ছেন তিনি। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম – সর্বত্র একই পোস্ট দিয়েছেন আমির।

তিনি লিখেছেন, “জন্মদিনে আমাকে ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত করেছেন, তার জন্য অসংখ্য ধন্যবাদ। আমার মন ভরে গেছে। আরেকটা খবর আছে, এটা সোশ্যাল মিডিয়ায় আমার শেষ পোস্ট। সোশ্যাল মিডিয়ায় আমি একটু বেশিই সক্রিয়, তাই আমি এই ভণ্ডামি ত্যাগ করছি। আমরা আগে যেভাবে যোগাযোগ রাখতাম সেভাবেই রাখব।

আরেকটি কথা, আমির খান প্রোডাকশনস একটি অফিশিয়াল চ্যানেল শুরু করেছে! ভবিষ্যতে সেখানে আমার ও আমার সিনেমা সম্পর্কিত যাবতীয় তথ্য পাওয়া যাবে। নাম হচ্ছে, akppl.official। সবার জন্য অনেক ভালবাসা।”

গত বছর ‘লাল সিং চড্ডা’র শুটিংয়ের জন্য তুরস্কে গিয়েছিলেন আমির। তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ানের স্ত্রী এমাইন এরদোয়ানের সঙ্গে দেখা করে বিতর্কে জড়ান ‘মিস্টার পারফেকশনিস্ট’। ভারতবিরোধী রাষ্ট্রপতির স্ত্রীর সঙ্গে খোশগল্পে মাতার জন্য নেট দুনিয়ায় অনেকেই আমির খানকে একহাত নেন। আবার চীনা পণ্যের বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্য আরএসএস-এর মুখপত্র ‘পাঞ্চজন্য’তেও তারকার সমালোচনা করা হয়।

ট্যাগ :