চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১

স্বাস্থ্যবিধি উপেক্ষা করা আত্মঘাতীর সামিল: মেয়র রেজাউল করিম

প্রকাশ: ২০২১-০৭-১৭ ২৩:৩৭:৪২ || আপডেট: ২০২১-০৭-১৭ ২৩:৩৭:৪২

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, পবিত্র ঈদ-উল-আযহাকে সামনে রেখে ধর্মীয় অনুভুতির প্রতি সম্মান ও কোরবানীর পশু কেনা-বেচাকে আমলে এনে সরকার করোনা সংক্রমণের উর্ধ্বগতি সত্ত্বেও লকডাউন আপাতত ২২ জুলাই পর্যন্ত শিথিল করেছে। এই শিথিলতা মানে কোনভাবে স্বাস্থ্যবিধি উপেক্ষা করা নয়?স্বাস্থ্যবিধি উপেক্ষা করা জনস্বাস্থ্য নিরপত্তার ক্ষেত্রে হুমকী স্বরূপ। সাধারণ মানুষ ও নাগরিক সমাজ বোধ-বিচারহীন চলাফেরা আত্মঘাতীর সামিল। এই প্রবণতা মহা বিপর্যয় ডেকে আনলে সরকার বা প্রশাসন নয় তার দায় প্রত্যেকেই বহন করতে হবে।

মেয়র আরো বলেন, করোনা কালের সংক্রমণের উর্ধ্বগতি সত্যিই উদ্বেগজনক। সরকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সাধ্যাতীত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এক্ষেত্রে পরিস্থিতিগত কারণে যারা কর্মচ্যুত হয়েছে সরকার তাদের পাশে আছে এবং চসিকও পাশে থাকবে।

তিনি ১৭ জুলাই শনিবার সকালে ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ডস্থ লালদিঘী পার্ক চত্ত্বরে প্রধানমন্ত্রীর উপহার আর্থিক সহায়তা প্রদানকালে এ কথা বলেন।

কাউন্সিলর জহুর লাল হাজারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংরক্ষিত কাউন্সিলর রুমকী সেনগুপ্ত, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম।

ট্যাগ :