চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১

পশ্চিম বাকলিয়ায় শিক্ষা উপমন্ত্রীর সৌজন্যে ঈদ উপহার বিতরণ

প্রকাশ: ২০২১-০৭-১৯ ২২:৩৬:০২ || আপডেট: ২০২১-০৭-১৯ ২২:৩৬:০২

ডেইলি সিটিজি নিউজ:  নগরের ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর সৌজন্যে ১শ জন গরীব, অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

রোববার (১৮ জুলাই) চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উপহার সামগ্রী তুলে দেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য মুজিবুর রহমানের সঞ্চালনায় বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা এম এ মুছা, আহ্বায়ক কমিটির সদস্য এম এ হান্নান, শফিউল বশর, মো. রফিক, এস এম ওমর ফারুক, এম আজিজ, যুবলীগ নেতা ওমর ফারুক সনেট, ছাত্রলীগ নেতা মিসবাউর রহমান, জয় দত্ত, মহিলা নেত্রী বীনা মজুমদার।

উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মো. কামাল আহমদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা নাজিম দেওয়ান, শ্রমিকলীগ নেতা মানিক রাজ, আরিফ, ছাত্রনেতা সমর দাশ, ইলিয়াস, নুরনবী, জুনায়েদ।

উপহারসামগ্রী বিতরণকালে কাউন্সিলর মো. শহিদুল আলম বলেন, করোনাকালে আয় উপার্জন হারিয়ে সব শ্রেণি-পেশার মানুষ জীবন জীবিকার সংকটে পড়েছেন। সরকারও এটা উপলব্ধি করতে পেরে গরীব অসহায়দের খাদ্য সহায়তাসহ বিভিন্নভাবে সহযোগিতা করছেন। পশ্চিম বাকলিয়ায় বাকলিয়া-কোতয়ালী সংসদীয় আসনের সংসদ সদস্য শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর সৌজন্যে ১০০ জন গরীব-দুস্থ মানুষকে ঈদ উপহার হিসেবে ১০ কেজি করে চাল প্রদান এই মহামারির দুর্যোগকালে অনেক উপকারে আসবে।

তিনি বলেন, ধনী গরীব নির্বিশেষে আমরা যাতে নিজেকে সুরক্ষিত রেখে মিলেমিশে পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে পারি- মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে এটাই প্রার্থনা। অতি উৎসাহে কোনভাবেই করোনা মহামারি যাতে আমাদের ঈদ আনন্দে বিপদ ডেকে না আনে, এটা সবাইকে বিবেচনায় রাখতে হবে।

শেষে সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর রুহের মগফেরাত কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

ট্যাগ :