চট্টগ্রাম, , রোববার, ১ আগস্ট ২০২১

এভ্রিল চান তিনজনকে

প্রকাশ: ২০১৭-১২-১০ ১৫:০৯:৪০ || আপডেট: ২০১৭-১২-১০ ১৫:১০:৩৫

 

 

সিটিজি নিউজ ডেস্ক: জান্নাতুল নাঈম এভ্রিল। বছরের সবচেয়ে আলোচিত একটি নাম। শুরুতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হয়ে মাথায় মুকুট পরেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত আর ‘মিস ওয়ার্ল্ড’র আসরে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার সুযোগ পাননি। তথ্য গোপনের অভিযোগে তার মুকুট চলে যায় জেসিয়া ইসলামের মাথায়।প্রতিযোগিতা থেকে ছিটকে পড়লেও মিডিয়া ছাড়েননি চট্টগ্রামের মেয়ে এভ্রিল। সব বিতর্ক উড়িয়ে এগিয়ে চলছেন তিনি। বর্তমানে নাটক ও শর্ট ফিল্মের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। কাজ করেছেন বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতেও। সম্প্রতি বাংলানিউজের সঙ্গে আলাপে এভ্রিল জানান খুব শিগগিরই তিনি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। কিন্তু কবে বা কার বিপরীতে অভিষেক হবে তা নির্দিষ্টি করে বলেননি। কেবল জানিয়েছেন নিজের ইচ্ছের কথা।তিনি বলেন, চলচ্চিত্রে অভিনয় করার জন্য অনেক প্রস্তাব পাচ্ছি। কিন্তু হুট করেই কাজ শুরু করতে চাই না। বুঝে-শুনে পা ফেলতে হবে। ভালো মানের ভালো ছবি দিয়ে চলচ্চিত্রে নিজের ক্যারিয়ার শুরু করবো।
প্রথম ছবিতে নায়ক হিসেবে কাকে পাশে চান? উত্তরে এভ্রিল বলেন, আমি সবার সঙ্গেই কাজ করতে চাই। তাই এককভাবে কারো নাম বলবো না। যদিও শাকিব খান, আরিফিন শুভ ও রোশনকে আমার খুব ভালো লাগে। তাদের অভিনয়ের ভক্ত আমি। চলচ্চিত্রের শুরুটা তাদের বিপরীতে হলে অনেক ভালো হবে
পাঁচ ফুট আট ইঞ্চি উচ্চতার এভ্রিলের বাইকার হিসেবে খ্যাতি বেশ। বিয়ে-ডিভোর্স’সহ সবরকম সমালোচনাকে উড়িয়ে দিয়ে এগিয়ে যেতে চান তিনি।

ট্যাগ :