চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

মেসির সময়ে খেলাটা দুর্ভাগ্য রোনালদোর

প্রকাশ: ২০১৭-১২-১১ ০৭:৫৯:২৮ || আপডেট: ২০১৭-১২-১১ ০৭:৫৯:৩৫

স্পোর্টস ডেস্ক, সিটিজি নিউজ ডেস্ক:

Published-2017-12-11 13:13:08.0

 

 

সদস্য ব্যালন ডি’অর জেতা ক্রিস্তিয়ানো রোনালদোর প্রশংসা করেছেন ইভান রাকিতিচ। কিন্তু বার্সেলোনার এই মিডফিল্ডার মনে করেন, তার ক্লাব সতীর্থ লিওনেল মেসিই সেরা। আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের সময়ে খেলাটা তাই রিয়াল মাদ্রিদ তারকার জন্য দুর্ভাগ্যের।
গত রোববার রাতে মেসি ও লুইস সুয়ারেসের নৈপুণ্যে ভিয়ারিয়ালকে লা লিগার ম্যাচে ২-০ গোলে হারায় বার্সেলোনা। সুয়ারেস দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন মেসি।
কদিন আগে পঞ্চমবারের মতো ব্যালন ডি’অর জিতে রিয়ার মাদ্রিদের পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো ভাগ বসিয়েছেন মেসির রেকর্ডে। তবে রাকিতিচের কাছে মেসিই ইতিহাসের সেরা খেলোয়াড়।

মুন্দো দেপোর্তিভোকে ক্রোয়েশিয়ার এই খেলোয়াড় বলেন, “ইতিমধ্যে আপনারা আমার মতামতটা জানেন। ক্রিস্তিয়ানোর প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে, যে ইতিহাসের অন্যতম সেরা। কিন্তু সে ইতিহাসের সেরা খেলোয়াড়ের সঙ্গে খেলছে; সেই সেরা খেলোয়াড় লিও মেসি। এক নম্বর একজনই আছে, মেসি।”
“মেসির পরে যারা আছে, তাদের দুর্ভাগ্য যে, তারা একই সময়ে খেলছে।”
ভিয়ারিয়াল ম্যাচে বার্সেলোনার পোস্টের নিচে আলো ছড়ানো গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগেনের প্রশংসাও করেন রাকিতিচ।“টের স্টেগেনের ভালো পারফরম্যান্সে আমরা বিস্মিত নই। সে বিশ্বের অন্যতম সেরা গোলরক্ষক এবং ভালো পর্যায়ে আছে।”

ট্যাগ :

Messi Ronaldo