ভারতীয় সহকারী হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জী সাক্ষাতকারে নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, বাংলাদেশ গত বিশ বছরে অভূতপূর্ব উন্নতি করেছে। বিশেষ করে গার্মেন্টস, পোল্ট্রী, কৃষি, যাতায়াত ব্যবস্থায় এতো বেশী উন্নয়ন করেছে যা ভাবাই যায়না। শিক্ষা, অর্থনীতি , জন্ম-মৃত্যু এবং জীবন যাত্রার মান অনেক ক্ষেত্রেই সার্কভুক্ত কয়েকটি দেশ থেকে এগিয়ে। বর্তমান সরকারের এই সাফল্য ধরে রাখতে হাই কমিশনার সাংবাদিকদের লেখনীর ভূয়সী প্রশংসা করেন। তিনি আরও বলেন, দুই দেশের মধ্যে সাংস্কৃতিক ও সাংবাদিকদের সফর ভ্রাতৃত্বকে আরও সুদৃঢ় করবে বলে আশা প্রকাশ করেন।

চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটির পুনঃ নির্বাচিত সভাপতি কিরন শর্মা বলেন, ভারত ও বাংলাদেশ অকৃত্রিম এক বন্ধু । ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে এই দেশের জনগণের পাশে থেকে তৎকালিন ভারতের প্রধানমন্ত্রী প্রয়াত ইন্দ্রিরাগান্ধি যে সহযোগীতা করেছেন তার প্রতি বিন¤্র কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। অতিতের অনেক সমস্যার সমাধান হয়েছে উভয় দেশের সরকার ও জনগণের ভ্রাতৃত্বের জন্য।

মতবিনিময সভায় সি,আর, ইউর নব নির্বাচিত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক (সিনিয়র সহ-সভাপতি) নজরুল ইসলাম, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক কাজী হুমায়ুন কবির, অর্থ সম্পাদক নুরুল কবির, সাংগঠনিক সম্পাদক রাশেদুল আজীজ, আপ্যায়ন ও সমাজ কল্যান সম্পাদক মোক্তার হোসেন বাবু, প্রশিক্ষণ ্্ও গবেষণা সম্পাদক মোঃ ফোরক্বান, সহ-সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া বাবল্ াও নির্বাহী সদস্য বরুন আচার্য্য বালাই। মতবিনিময় শেষে ভারতীয় সহকারী হাই কমিশনারকে সি, আর, ইউ নেতৃবৃন্দ ফুলের শুভেচ্ছা জানান।