চট্টগ্রাম, , শুক্রবার, ১৪ মে ২০২১

মহিউদ্দিন নেই, অপশক্তি যেন মাথাচাড়া দিতে না পারে

প্রকাশ: ২০১৭-১২-২৮ ১৪:৩৪:১৬ || আপডেট: ২০১৭-১২-২৮ ১৪:৩৪:৫০

 Publish : 28-12-17  20:35:02

বক্তব্য রাখছেন নওফেল

চট্টগ্রাম: মহিউদ্দিনবিহীন চট্টগ্রামে অপশক্তি-ষড়যন্ত্রকারী যাতে মাথাচাড়া দিতে না পারে, সেজন্য নেতাকর্মীদের সজাগ থাকতে বলেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল।মহিউদ্দিনের সন্তান নওফেল বলেছেন, এবিএম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে রাজনীতিতে বিশাল শূন্যতার সৃষ্টি হয়েছে।  এতে কোন সন্দেহ নেই।  তবে নেতা নেই বলে যে আমরা রাজনৈতিকভাবে ধ্বংস হয়ে গেছি, এমন ভাবা ঠিক হবে না।  যার যার রাজনৈতিক অবস্থান থেকে সংগঠিত হয়ে মহিউদ্দিন চৌধুরীর মতো অপশক্তি-ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে লড়াই করতে হবে।

নগর আওয়ামী লীগের প্রয়াত সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্মরণে দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড এবং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত পৃথক দুটি সভায় নওফেল এসব কথা বলেছেন। তিনি বলেন, মহিউদ্দিন চৌধুরী কিভাবে জাতির জনকের আদর্শ মেনে শেখ হাসিনার নেতৃত্ব শ্রমজীবী গণমানুষের অধিকার আদায়ের জন্য জীবনভর সংগ্রাম করেছেন, এর থেকে শিক্ষা নিতে হবে।  মনে রাখতে হবে আমরা বঙ্গবন্ধুর কর্মী, শেখ হাসিনার কর্মী।  আমাদের দল বাংলাদেশ আওয়ামী লীগ। আমাদের রাজনৈতিক আদর্শ আছে।  দীর্ঘ রাজনৈতিক ইতিহাস আছে।বক্তব্য রাখছেন নওফেল

নওফেল আরো বলেন, আমার বাবাকে দেখেছি সারাজীবন স্বাধীনতাবিরোধী-জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াই করেছেন।  নেতাকর্মীদের আমি বলছি, ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রে বিভ্রান্ত হবেন না।  পরাজিত রাজনৈতিক শক্তিকে যেন আমরা মোকাবেলা করতে পারি।  পরাজিত শক্তির কাছে বাংলাদেশ নিরাপদ নয়। তারা একাত্তরে বেঈমানি করেছিল। তারা ক্ষমতায় এলে বাংলাদেশকে পাকিস্তানে পরিণত করবে।

দক্ষিণ বাকলিয়া আওয়ামী লীগ

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে অনুষ্ঠিত এই শোকসভায় ওয়ার্ড আওয়মী লীগের সভাপতি নুরুল আজিম নুরুর সভাপতিত্ব করেন।  নগর যুবলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক বখতেয়ার ফারুক ও যুবনেতা জাবেদ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক শহিদুল আলম ও সদস্য নুরুল আলম শান্তি, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, কোতোয়ালী থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম মহিউদ্দিন মহিম এবং নগর যুবলীগ সদস্য এস এম সাঈদ সুমন, শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু ও হোসেন সরওয়ার্দী।

দক্ষিণ পাহাড়তলী আওয়ামী লীগ

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে আয়োজিত শোকসভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গাজী শফিউল আলম।  সাধারণ সম্পাদক এম এ মান্নানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুরুল আলম, উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদ চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক মো.মোরশেদ, চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর তৌফিক আজিজ এবং নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু।

ট্যাগ :