চট্টগ্রাম, , শনিবার, ১৫ মে ২০২১

সাংবাদিক পুলক সরকার আর নেই

প্রকাশ: ২০১৭-১২-২৯ ১৬:২০:১২ || আপডেট: ২০১৭-১২-২৯ ১৬:২০:১২

Publish-2017-12-29  22:20:12

সাংবাদিক পুলক সরকার

সাংবাদিক পুলক সরকার আর নেই। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেল চারটায় হৃদরোগে আক্রান্ত হওয়ার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী, এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাতে বাঁশখালীর কালীপুর ইউনিয়নের গুণাগরির গ্রামের বাড়িতে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

পুলক সরকার দৈনিক নয়াবাংলা, বিভিন্ন সংবাদ সংস্থায় সহ-সম্পাদকের দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি একটি বেসরকারি টেলিভিশনে কাজ করছিলেন।

পুলক সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার, সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) ভারপ্রাপ্ত সভাপতি রতন কান্তি দেবাশীষ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ সভাপতি শহীদ উল আলম, যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, কার্যনির্বাহী সদস্য আসিফ সিরাজ ও নওশের আলী খান, চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন কুমার মল্লিক ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মশিউর রেহমান বাদল, সাধারণ সম্পাদক রাশেদ মাহমুদ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান।

সাংবাদিক নেতৃবৃন্দ প্রয়াতের আত্মার সদগতি কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

প্রেসক্লাব চত্বরে শেষ শ্রদ্ধা

সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে আনা হয় পুলক সরকারের মরদেহ। এ সময় ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান সাংবাদিক নেতারাসহ তার দীর্ঘদিনের সহকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার, সাধারণ সম্পাদক শুকলাল দাশ, সিইউজের ভারপ্রাপ্ত সভাপতি রতন কান্তি দেবাশীষ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বিএফইউজের সহসভাপতি শহীদ উল আলম, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক প্রমুখ।

ট্যাগ :