চট্টগ্রাম, , সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

সদরঘাটে ধারালো ছোরাসহ দুই ছিনতাইকারী আটক

প্রকাশ: ২০১৯-০৫-২১ ১৩:৪২:২১ || আপডেট: ২০১৯-০৫-২১ ১৩:৪২:২১

নয়ন: নগরীর সদরঘাট এলাকায় ধারালো ছোরাসহ মোঃ ইমরান প্রকাশ সজল (২০) ও মোঃ কাউছার(২০) নামের দুই জন ছিনতাইকারী আটক করেছে সদরঘাট থানা পুলিশ।

রমজান মাসে নিরাপত্তা নিরবিছিন্ন করার লক্ষ্যে সদরঘাট থানা এলাকার বিভিন্ন অলিগলিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মুহাম্মদ রুহুল আমীন এর নেতৃত্বে সঙ্গীয় এসআই শিমুল দাস, এসআই নয়ন বড়ুয়া, এএএসআই সামসুদ্দিন, এএসআই আমিনুর ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনাকালীন সময়ে সদরঘাট থানাধীন পূর্ব মাদারবাড়ী দারোগাহাট বাই লেইন এমরান সড়কস্থ সৌরভ মেডিকেল হল এর সামনে পাকা রাস্তার উপর থেকে আসামীদ্বয়কে হাতেনাতে ধারালো ছোরাসহ গ্রেফতার পূর্বক হেফাজতে নেয়।

আসামী  মোঃ ইমরান প্রকাশ সজল (২০) জানায়, মাদকের টাকা সংগ্রহ করার উদ্দেশ্যে দীর্ঘদিন যাবৎ সদরঘাট থানা এলাকাসহ আশপাশ এলাকায় ছিনতাই করে থাকে সে। অন্য ভাল কাজে যে আয় রোজগার হয় তা দিয়ে মাদক সেবন করা সম্ভব নয় বিধায় ছিনতাই করাটাই আসামীরা পেশা হিসেবে বেছে নিয়েছে বলেও জানায় আসামী সজল।

আসামী মোঃ কাউছার (২০) এর দেওয়া তথ্য মোতাবেক জানা যায় যে, রমজান মাসে যেহেতু সাধারন মানুষ রাতভর কেনাকাটা করে সেহেতু রমজান মাসে ছিনতাই করাটা তাদের সহজ কাজ। আসামীগণ সদরঘাট থানা এলাকা ছাড়াও আশপাশের থানা এলাকাগুলোতে সুযোগ বুঝে ছিনতাই করে থাকে।

জানা যায়, আসামী মোঃ ইমরান প্রকাশ সজল (২০) এর বিরুদ্ধে পূর্বেও সদরঘাট থানায় অস্ত্র আইনে সহ ২টি মামলা রয়েছে।

ট্যাগ :