চট্টগ্রাম, , শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারী নিহত

প্রকাশ: ২০১৯-০৫-২৩ ১২:১২:২৩ || আপডেট: ২০১৯-০৫-২৩ ১২:১২:২৩

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. হানিফ (৩৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে), ভোররাতে টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী মেরিন ড্রাইভ সংলগ্ন সৈকত এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত হানিফের বাড়ি হ্নীলা ইউনিয়নের নাটমুরা পাড়া এলাকায়। হানিফ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার পলাতক আসামি।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটক মাদক ব্যবসায়ী হানিফকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সদর ইউনিয়নের লম্বরী মেরিন ড্রাইভ সংলগ্ন সৈকত এলাকায় ইয়াবা ও অস্ত্র মজুদ রয়েছে। তাকে নিয়ে উদ্ধারের জন্য গেলে সেখানে পৌঁছানোর পর তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় বন্দুকধারীদের গুলিতে কনস্টেবল আব্দুল শুক্কুর, মং চিং প্রো ও জুুুয়েল বড়ুয়া আহত হয়। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

পরে বন্দুকধারীরা পিছু হটলে ঘটনাস্থলে হানিফকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এছাড়াও ঘটনাস্থল থেকে ৪ হাজার পিস ইয়াবা, তিনটি দেশি তৈরি এলজি, ৯ রাউন্ড কার্তুজ ও ১৩ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ অবস্থায় হানিফকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

ট্যাগ :