চট্টগ্রাম, , রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০

চিকিৎসা শেষে দেশে ফিরলেন রাষ্ট্রপতি

প্রকাশ: ২০১৯-০৫-২৬ ১৩:০১:৩৩ || আপডেট: ২০১৯-০৫-২৬ ১৩:০১:৩৩

সিটিজি নিউজ ডেস্ক: ১১ দিন পর চোখের চিকিৎসা শেষ করে দেশে ফিরলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রাষ্ট্রপতি তার সফর সঙ্গীদের নিয়ে বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট (বিজি ২০২) ২৬ মে, রোববার সকাল ১০:৩৮ মিনিটে হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্যাসেঞ্জার বিভাগ জানায়, রাষ্ট্রপতিকে বহনকারী বিমানটি সিলেট হয়ে ঢাকায় পৌঁছেছে। বিমানটি ১০টা ৩৮ মিনিটে হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এর আগে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনারসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা রাষ্ট্রপতিকে বিদায় জানান।

উল্লেখ্য, বুপা ক্রেমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য এবং মুরফিল্ডস আই হাসপাতালে চোখের চিকিৎসার জন্য ১৫ মে, বুধবার সকাল ৯টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন। এছাড়া তিনি স্বাস্থ্য পরীক্ষার জন্য জার্মানির ফ্রাঙ্কফুটেও যান।

৭৫ বছর বয়সী আবদুল হামিদ দীর্ঘদিন ধরে গ্লুকোমায় ভুগছেন। স্পিকার থাকা অবস্থায় চিকিৎসার জন্য নিয়মিত তাকে সিঙ্গাপুরে যেতে হত। রাষ্ট্রপতি হওয়ার পর সিঙ্গাপুরের পাশাপশি লন্ডনেও স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসার জন্য যেতে হচ্ছে তাকে।

ট্যাগ :