চট্টগ্রাম, , সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

সন্দ্বীপ স্টুডেন্টস এ্যাফিনিটি আই.আই.ইউ.সি-র ইফতার এবং দোয়া মাহফিল

প্রকাশ: ২০১৯-০৫-২৬ ১৩:০৯:৫৫ || আপডেট: ২০১৯-০৫-২৬ ১৩:০৯:৫৫

নয়ন: আন্তর্জাতিক ইসলামী বিশ্বদ্যালয় চট্রগ্রাম এর সন্দ্বীপের ছাত্র-ছাত্রীদের সংগঠন সন্দ্বীপ স্টুডেন্টস এ্যাফিনিটির ইফতার এবং দোয়া মাহফিল ২৫ মে, শনিবার নগরীর কৈবল্যধাম, এ.কে.খান নবাব বাড়ি রেস্টুরেন্টে সফলভাবে সম্পন্ন হয়।

প্রোগ্রাম কমিটির চেয়্যারম্যান মাহমুদুল হাসান ফয়সালের সহযোগিতায় এবং এ্যাফিনিটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন নিশাদের পরিচালনায় প্রোগ্রাম শুরু হয়। এ্যাফিনিটি সদস্য সায়েদ মাহমুদ এর কোরআান তেলোওয়াত এবং সুমধুর কন্ঠে ইসলামিক সংগীত গেয়ে শুনান অর্থনীতি এবং ব্যাংকিং বিভাগের ছাত্র মাহফুজ রহমান।

ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন এ্যাফিনিটির বর্তমান সভাপতি আদিত্ব জাহিদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবদুল কাদের (সহকারী অধ্যাপক, ই.ই.ই, আই আই ইউ সি)।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সারোয়ার হোসেন ফয়সাল (প্রিন্সিপাল অফিসার, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ), মোঃ মাহবুবুল আলম (এরিয়া ম্যানেজার, নিটল টাটা মোটরস লিঃ), আবু নাসের জুয়েল(ছাত্র প্রতিনিধি- আই আই ইউ সি), ফসিউদ্দৌলা পায়েল(সাবেক আই আই ইউ সিয়ান ও সভাপতি সন্দ্বীপ বয়হুড ক্লাব), মোঃ মমিনুল ইসলাম ফুয়াদ (লজিস্টিকস অফিসার, আন্তর্জাতিক কমিটি অব রেড ক্রস), মোঃ জোবায়ের হোসেন মেহেরাজ (সাবেক সহ সভাপতি), মোঃ আশিকুুল আলম (সদ্য সাবেক সভাপতি এবং এলজি বাটারফ্লাই সন্দ্বীপ শাখার মালিক ), মোঃ হাসান কাজল (অফিসার, এডমিন – এইচ.আর),মোকাররম হোসেেন আরমান, মাইসুর মাসুদ। এছাড়াও উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সন্দ্বীপের প্রাত্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী।

সন্দ্বীপ স্টুডেন্টস এ্যাফিনিটির সাফল্যের দিক তুলে ধরে বক্তব্য রাখেন এ্যাফিনিটির রকি, শাকিল, নিয়াজ, রাব্বি, তারেক, ফরমি সহ প্রমুখ সদস্যবৃন্ধ।

পরিশেষে, সন্দ্বীপ স্টুডেন্টস এ্যাফিনিটি সভাপতি আদিত্ব জাহিদ এ্যাফিনিটির ভবিষ্যৎ সাফল্য কামনা করে এবং উজ্জ্বল সন্দ্বীপ গড়ার লক্ষ্য তুলে ধরে প্রোগ্রামের সুন্দর সমাপ্তি ঘোষণা করেন।

ট্যাগ :