চট্টগ্রাম, , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

জাতীয় শ্রমিক পার্টি ডক বন্দর আঞ্চলিক শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৫-২৬ ১৩:৩০:০৮ || আপডেট: ২০১৯-০৫-২৬ ১৩:৩০:০৮

নিজস্ব প্রতিবেদক: জাতীয় শ্রমিক পার্টি ডক বন্দর আঞ্চলিক শাখার উদ্যোগে ২৫ মে, শনিবার বিকেল ৪টায় গোসাইলডাঙ্গা নুর ম্যানশন কার্যালয়ে এস. এ আজাদ এর সভাপতিত্বে মো: ওমর ফারুকের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় শ্রমিক পার্টি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি মো: জসিম উদ্দীন বলেন, দেশে আজ সুশাসনের অভাব। পল্লিবন্ধু আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদের জাতীয় পার্টির ৯ বছরের শাসন আমলে পল্লিবন্ধু এরশাদই সর্বপ্রথম শ্রমিক সমাজের সার্বিক কল্যাণে ২ ঈদে ২টি বোনাস, চাকুরি স্থায়ীকরণ, আবাসিক সমস্যার সমাধান, শিক্ষা ও চিকিৎসাসহ শ্রমিকদের জন্য ব্যাপক গণমুখী কাজ করেছিলেন। তাই পল্লি বন্ধুর সেই অবদানের কথা আজো শ্রমিক সমাজ স্মরণ করেন। তিনি শ্রমজীবীদের ভাগ্য উন্নোয়নে শ্রমিক পার্টিকে শক্তিশালী করার মাধ্যমে জাতীয় পার্টিকে মহান সংসদে বিরোধী দলের ভূমিকা রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে শ্রমিক পার্টির নেতাকর্মীদের আহবান জানান।

সারা দেশে আজ জাতীয় শ্রমিক পার্টির সকল স্তরের নেতাকর্মী জি.এম কাদের এর নেতৃত্বে ঐক্যবদ্ধ। তিনি সকলের প্রতি রমজানের পবিত্রতা রক্ষা করে দেশ ও দশের কাজে এগিয়ে আসার জন্য সকল নেতাকর্মীদেরকে আহবান জানান। তিনি দেশের কল্যাণে পল্লিবন্ধু এরশাদের মত বিচক্ষণ রাজনীতিবিদের প্রয়োজন উল্লেখ করে সবার কাছে এরশাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া প্রার্থনা করেন।

সভায় অন্যানদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিক পার্টি চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক দিল মোহাম্মদ দিলু, মার্সেন্ট শ্রমিক পার্টির সভাপতি কামরুজ্জামান, এক্সট্রা গ্যাং এর সভাপতি জাহাঙ্গীর আলম, ডক শ্রমিক পার্টির সভাপতি মো: মহসিন, বার্থ অপারেটর শ্রমিক পার্টির সহ সভাপতি হাজী আবুল কালাম, শ্রমিক পার্টি ইপিজেড থানা সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কিছলু, জে. নাথ তপন, শান্ত, মো: মাসুদ, শাহাজাহান, প্রমুখ নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে পল্লিবন্ধু এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা আবুল কালাম।

ট্যাগ :